Xiaomi ও Realme এর টিভিকে চ‍্যালেঞ্জ করে আইটেল কোম্পানি লঞ্চ করল 6টি অত‍্যন্ত সস্তা TV

Xiaomi ও Realme এর টিভিকে চ‍্যালেঞ্জ করে আইটেল কোম্পানি লঞ্চ করল 6টি অত‍্যন্ত সস্তা TV

স্মার্টফোন প্রস্ততকারী কোম্পানি আইটেল তাদের মেড ইন ইন্ডিয়া প্রোডাক্টের সংখ্যা বাড়িয়ে ভারতে এক সঙ্গে ছয়টি নতুন টেলিভিশন লঞ্চ করেছে। টিভিগুলি লঞ্চের আগে থেকেই কোম্পানি তাদের সোশ্যাল মিডিয়া প্ল‍্যাটফর্মে এগুলি টীজ করা শুরু করে দিয়েছিল। মেড ইন ইন্ডিয়া হ‌ওয়ার পাশাপাশি এই টিভিগুলির দাম গ্ৰাহকদের আকর্ষণ করার অন‍্যতম বড় কারণ হবে বলে মনে করা হচ্ছে। এই ছয়টি টিভির দাম মাত্র 8,999 টাকা থেকে 34,999 টাকার মধ্যে। কোম্পানি তাদের I সিরিজ, C সিরিজ ও A সিরিজে এই নন স্মার্ট ও স্মার্ট উভয় ধরনের টিভি লঞ্চ করেছে।

কোম্পানি তাদের টিভির সঙ্গে ‘magic in every home’ পাঞ্চ লাইন ব‍্যবহার করেছে। সবকটি টিভির সঙ্গে কোম্পানির পক্ষ থেকে দুই বছরের ওয়ারেন্টি দেওয়া হয়েছে। এছাড়া এই টিভির সঙ্গে ফ্রি ইন্সটলেশনের সুবিধা পাওয়া যাচ্ছে। দেখে নেওয়া যাক কোন টিভির কি ফিচার এবং কত দাম।

itel I সিরিজের টিভি

কোম্পানি তাদের আই সিরিজে মোট চারটি টিভি লঞ্চ করেছে। এর মধ্যে দুটি 4কে আল্ট্রা এইচডি যাদের মডেল নাম্বার I5514IE ও I4310IE এবং এদের দাম যথাক্রমে 34,499 টাকা ও 24,499 টাকা। এছাড়া বাকি দুটি মডেল ফুল এইচডি ও এইচডি ফিচারযুক্ত, এই দুটির মডেল নাম্বার I4314IE ও I32101IE মডেল এদের দাম যথাক্রমে 21,999 টাকা ও 11,999 টাকা। আইটেল আই সিরিজে 32 ইঞ্চি, 43 ইঞ্চি ও 55 ইঞ্চির টিভি পেশ করা হয়েছে। 4কে আল্ট্রা এইচডি টিভি ফ্রেমলেস এবং প্রিমিয়াম ডিজাইনের সঙ্গে পেশ করা হয়েছে। এর প‍্যানেল A+ গ্ৰেডযুক্ত হবে।

এই টিভিতে Smart OS 9.0 দেওয়া হচ্ছে। এছাড়া এতে প্রিলোডেড YouTube, Netflix, Prime Video পাওয়া যাবে। এতে ইন বিল্ট স্টেবিলাইজার আছে। এছাড়াও কন্টেন্ট শেয়ারিঙের জন্য এতে আছে itelCast দেওয়া হয়েছে যা E-share অ্যাপের সাহায্যে কাজ করে।

itel C সিরিজ

কোম্পানি তাদের ‘সি’ সিরিজে এইচডি ডিসপ্লের সঙ্গে C3210IE মডেল নাম্বারযুক্ত স্মার্ট টিভি পেশ করেছে যার দাম 9,499 টাকা। এই টিভিতেও A+ গ্ৰেডের প‍্যানেল ব‍্যবহার করা হয়েছে। এই টিভির সাইজ 32 ইঞ্চি এবং এতে 20 ওয়াটের স্পীকার দেওয়া হয়েছে।

আরও পড়ুন: 20,000 টাকার বাজেটে টপ 5 স্মার্টফোন

itel A সিরিজ

এই সিরিজের itel A3210IE এইচডি রেডি টিভি কোনো স্মার্ট ফিচার ছাড়াই পেশ করা হয়েছে। এটি একটি সাধারণ টিভি যার দাম 8,999 টাকা। এতে A গ্ৰেড প‍্যানেলের সঙ্গে 16 ওয়াটের স্পীকার আছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up