UI 2.0 বিটা পাবে আবার SAMSUNG GALAXY S10

UI 2.0 বিটা পাবে আবার SAMSUNG GALAXY S10

স্মার্টফোন কোম্পানি স্যামসাং তাদের Galaxy S10 ফোনে সপ্তাহ দুয়েক আগে অ্যান্ড্রয়েড 10 বিটা নির্ভর One UI 2.0 আপডেট দিয়েছিল। আর রিপোর্ট অনুসারে এবার কোম্পানি তাদের দ্বিতীয় আপডেট রিলিজ করবে। আর আপনাদের জানিয়ে রাখি যে কোম্পানির এই নতুন আপডেট আগের আপডেটের কিছু বাগ ফিক্স করার জন্য আনবে।

আপনাদের জানিয়ে রাখি যে এই বিষয়ে Samsung Video Library app থেকে জানা গেছে সেখানে Galaxy S10 ফোনের জন্য One UI 2.0 য়ের দ্বিতীয় আপডেটের বিটা ভার্সান আসবে বলা হয়েছে। আর আশা করা হচ্ছে যে তাড়াতাড়ি One UI 2.0 বিটা ভার্সান আসবে আর দ্বিতীয় আপডেট গ্যালাক্সি Note 10 আর নোট 10+ য়ের জন্য লঞ্চ করা হবে। আর এবার এর বিটা আপডেট আসবে থেকে মনে করা হচ্ছে যে এই বছরের শেষের মধ্যে এর স্টেবেল আপডেটও এসে যাবে।

Samsung Galaxy S10 ফোনে একটি AMOLED ডিসপ্লে আছে। কোম্পানি এই ফোনে ইনফিনিটি O ডিসপ্লে দিয়েছে। আর এই ডিসপ্লে কোম্পানি তাদের ফ্ল্যাগশিপ ডিভাইসের জন্য বানিয়েছিল। আর এর সঙ্গে এটি বিশ্বের এই ধরনের প্রথম ডিসপ্লে যা HDR 10+ সাপোর্ট করে।

গ্যালাক্সি S10 ফোনে আছে ডায়নামিক AMOLED ডিসপ্লে যা ব্লু লাইট রিডকাশান মজুক্ত আর এটির কালার অ্যাকুয়েরেশি অনেকটাই বাড়ানো যায়। আর এই ফোনে আপনারা আল্ট্রাসনিক ফিঙ্গার প্রিন্ট সেনার পাবেন যা এনেবেল্ড ডিস্প্লের সঙ্গে এসেছে। আর এই ফোনে এই ভাবে আপনারা ফোন লক আর আনলক করতে পারবেন আর এই ফোন এই ধরনের সিকিউরিটি ফিচার যুক্ত প্রথম ফোন।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up