Samsung Galaxy S11 বিশ্বের প্রথম 8K ভিডিও রেকর্ডিং সাপোর্ট ফোন !!

Samsung Galaxy S11 বিশ্বের প্রথম 8K ভিডিও রেকর্ডিং সাপোর্ট ফোন !!

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন 8K ভিডিও রেকর্ডিং সাপোর্টের সাথে নিয়ে আসবে।  এছাড়াও এই ফোনে ১০৮ মেগাপিক্সেল রেজুলেশনের ফটো ক্যাপচার করা যাবে। এই ফোনটির নাম হবে Samsung Galaxy S11। সম্প্রতি স্যামসাং এর ক্যামেরা অ্যাপে নতুন একটি কোড দেখে এই ফিচারগুলো সম্পর্কে জানা গেছে।

Samsung Galaxy S11 ক্যামেরা :

রিপোর্ট অনুযায়ী, এক্সিনস ৯৯০ প্রসেসরের সাথে সারা বিশ্ব লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এস১১। তবে কেবল আমেরিকার জন্য এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর থাকবে। ফোনটি ৩০এফপিএস এ ৮কে ভিডিও রেকর্ড করতে পারবে। এছাড়াও এই ফোনে ১০৮ মেগাপিক্সেল রেজুলেশনের ফটো ক্যাপচার হবে। প্রসঙ্গত লিকস্টার Ice Universe আগেই জানিয়েছিল Samsung Galaxy S11 ১০৮ মেগাপিক্সেল ISOCELL Bright HMX সেন্সরের সাথে আসবে না, তবে এই রেজুলেশনের ফটো পাওয়া যাবে। এছাড়াও এতে বিভিন্ন ক্যামেরা মোড দেওয়া হবে – ভিউ মোড, সিঙ্গেল টেক ফটো, নাইট হাইপারলেস প্রভৃতি।

Samsung Galaxy S11 ডিসপ্লে ও কানেক্টিভিটি :

আপাতত যা খবর সামনে এসেছে তাতে স্যামসাং গ্যালাক্সি এস১১ সিরিজে তিনটি ফোন থাকবে। যেগুলো হলো Galaxy S11e, Galaxy S11 এবং Galaxy S11+।  এই তিনটি ফোন যথাক্রমে ৬.২ ইঞ্চি, ৬.৪ ইঞ্চি এবং ৬.৭ ইঞ্চি ডিসপ্লের সাথে আসতে পারে। ফোনগুলোর ডিসপ্লের আসপেক্ট রেশিও হবে ২০:৯। ইভান ব্লাস জানিয়েছে, তিনটি ফোনেই কার্ভাড এজ ডিসপ্লে দেখতে পাবো। কানেক্টিভিটির কথা বললে Galaxy S11e, Galaxy S11 ফোন দুটি 5G এবং LTE সাপোর্টের সাথে আসবে। তবে Galaxy S11+ ফোনে কেবল 5G কানেক্টিভিটি সাপোর্ট করবে। স্যামসাং গ্যালাক্সি এস১১ সিরিজ আগামী বছরে লঞ্চ করা হবে।


আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up