Realme আনছে আন্ডার ডিসপ্লে ক্যামেরা ফোন, দেখা যাবেনা সেলফি ক্যামেরা

Realme আনছে আন্ডার ডিসপ্লে ক্যামেরা ফোন, দেখা যাবেনা সেলফি ক্যামেরা

স্মার্টফোন কোম্পানিগুলি এখন নতুন নতুন ডিজাইনের ফোন নিয়ে আসছে। আমরা ইতিমধ্যেই পাঞ্চ হোল, ওয়াটার ড্রপ প্রভৃতি ডিসপ্লে ডিজাইনের ফোন দেখেছি। তবে কোম্পানিগুলি চেষ্টা করছে এবার ফুল স্ক্রিন ডিভাইস নিয়ে আসার। এই কারণে পপ আপ সেলফি ক্যামেরার ফোনও এনেছে কিছু স্মার্টফোন নির্মাতা। তবে সম্প্রতি সময়ে কোম্পানিগুলি চেষ্টা করছে আন্ডার ডিসপ্লে ক্যামেরার ফোন আনার।

ইতিমধ্যেই ZTE বিশ্বের প্রথম আন্ডার ডিসপ্লে ক্যামেরার ফোন লঞ্চ করেছে। যার নাম ZTE Axon 20 5G। এছাড়াও Nokia 9.3 Pureview ফোনেও এই টেকনোলজি ব্যবহার করা হবে বলা জানা গিয়েছে। সাথে Oppo ও Xiaomi ও এই ধরণের ফোনের ওপর কাজ করছে বলে শোনা গেছে। এবার এই দৌড়ে শামিল হল আরেক স্মার্টফোন নির্মাতা Realme।

আজ রিয়েলমির ভাইস প্রেসিডেন্ট ও গ্লোবাল মার্কেটিংয়ের প্রেসিডেন্ট Xu Qi চীনের মাইক্রো ব্লগিং সাইট, Weibo তে একটি ফটো শেয়ার করেছে। এই ফটো তে দেখা গেছে ডিসপ্লের উপরের দিকে কোনো নচ নেই। মনে করা হচ্ছে এটি একটি আন্ডার ডিসপ্লে ক্যামেরা ফোন হবে। অর্থাৎ Realme সম্ভবত খুব শীঘ্রই এই টেকনোলজির ফোন আনবে।

Realme আনছে আন্ডার ডিসপ্লে ক্যামেরা ফোন, দেখা যাবেনা সেলফি ক্যামেরা

যদিও Xu Qi নিশ্চিত করেননি যে তাদের আপকামিং ফোন ইন ডিসপ্লে ক্যামেরা টেকনোলজির সাথে আসবে। তবে এই পোস্টের একটি কমেন্টে ভাইস প্রেসিডেন্ট জানিয়েছেন, এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা থাকবেনা। ফলে যেহেতু কোনো নচ নেই আবার পপ আপ ক্যামেরাও থাকবেনা, তাহলে বলা যায় কোম্পানি নতুন টেকনোলজির ফোন অবশ্যই আনছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up