Poco X2 ডুয়েল সেলফি ক্যামেরার সাথে, জানুন দাম ও ফিচার

Poco X2 ডুয়েল সেলফি ক্যামেরার সাথে, জানুন দাম ও ফিচার

ভারতে চলে এলো Realme X2 এর বড় প্রতিদ্বন্দ্বী Poco X2। দিল্লীতে অনুষ্ঠিত একটি ইভেন্টে আজ শাওমি এই ফোনটিকে লঞ্চ করবে। আপনাকে জানিয়ে রাখি আগে পোকো, শাওমির সাব ব্র্যান্ড ছিল। তবে কিছুদিন আগে কোম্পানি Poco কে ইন্ডিপেন্ডেন্ট ব্র্যান্ড হিসাবে ঘোষণা করেছে। Poco X2 ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৮ জিবি পর্যন্ত র‍্যাম, কোয়াড রিয়ার ক্যামেরা, ২৭ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আসুন পোকো এক্স ২ এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Poco X2 দাম ও উপলব্ধতা:

ভারতে পোকো এক্স ২ তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যার মধ্যে ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৬,৯৯৯ টাকা এবং ১৯,৯৯৯ টাকা।

আগামী ১১ ফেব্রুয়ারি Flipkart এ এই ফোনের প্রথম সেল অনুষ্ঠিত হবে। আইসিআইসিআই ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা এই ফোনের উপর ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবে। ফোনটি লাল, নীল ও বেগুনি রঙে পাওয়া যাবে।

Poco X2 স্পেসিফিকেশন :

ডিসপ্লে :

পোকো এক্স ২ ফোনে ৬.৬৭


ডুয়েল সেলফি ক্যামেরার সাথে বাজারে এলো Poco X2, জানুন দাম ও ফিচার

ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ২৪০০ x ১০৮০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। এটি ১২০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফোনটির সামনে ও পিছনে গরিলা গ্লাস ৫ প্রটেকশন পাবেন।

প্রসেসর, র‍্যাম ও স্টোরেজ :

এই ফোনে এড্রেনো ৬১৮ গ্রাফিক্সের সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর দেওয়া হয়েছে। এই একই প্রসেসর Realme X2 ফোনেও ব্যবহার করা হয়েছিল। ফোনটিতে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাবেন, যথা- ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ।

ক্যামেরা :

পোকো এক্স ২ ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরাটি হল সনি আইএমএক্স৬৮৬ সেন্সর সহ ৬৪ মেগাপিক্সেল। এর অ্যাপারচার f/১.৯। সেকেন্ডারি ক্যামেরা হলো ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা। আবার অন্য দুটি ক্যামেরা হলো ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এই ফোনের সামনে ২০ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের ডুয়েল ফ্রন্ট ক্যামেরা আছে।

ব্যাটারি ও অপারেটিং সিস্টেম :

পোকো এক্স ২ ফোনটি ২৭ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ অপারেটিং সিটেমে চলে। ফোনটিতে হাইব্রিড সিম স্লট সাপোর্ট করবে।


তথ্যসূত্র: Techgup

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up