Panasonic আনছে নয়েজ ক্যান্সলেশনের সাথে পাঁচটি হেডফোন দাম শুরু ৮৯৯ টাকা থেকে

Panasonic আনছে নয়েজ ক্যান্সলেশনের সাথে পাঁচটি হেডফোন দাম শুরু ৮৯৯ টাকা থেকে

কথা বলা, গান শোনা, কিংবা গেমিং-এর জন্য স্মার্টফোন বা ল্যাপটপের সঙ্গে হেডফোন একটি অতি আবশ্যকীয় অ্যাকসেসরি। সেজন্য বিভিন্ন স্মার্টফোন কোম্পানিগুলি স্মার্টফোনের পাশাপাশি হেডফোন তৈরী করেছে। এবার ইলেকট্রনিক্স কোম্পানি Panasonic India পাঁচটি নতুন হেডফোনের কথা ঘোষণা করেছে যেখানে থাকবে নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট ক্যাপাবিলিটি। নতুন হেডফোন গুলি Athleisure এবং Retro সিরিজে লঞ্চ করা হয়েছে। এর মধ্যে রয়েছে HTX90N, HTX20B, NJ310B, TCM130 এবং TCM55 হেডফোন।

TCM55 তারযুক্ত ইন-ইয়ার হেডফোন যার সঙ্গে রয়েছে ১৪.৩ মিমি ড্রাইভার ইউনিট এবং ১০ হার্টজ- ২৪ কিলোহার্টজ ফ্রিকোয়েন্সি রেসপন্স। এই হেডফোনটির দাম মাত্র ৮৯৯ টাকা।

TCM130 তারযুক্ত ইন-ইয়ার হেডফোন যার সঙ্গে রয়েছে ৮.৮ মিমি ড্রাইভার ইউনিট। এই হেডফোনের ইয়ারপিসগুলি ছোট, মাঝারি ও বড় এই তিনটি আকারে পাওয়া যাবে। দাম ১৩৯৯ টাকা।

HTX সিরিজের দুটি নতুন হেডফোন হল HTX90N ও HTX20B। প্রথমটি ওভার-দ্য-ইয়ার হেডফোন এবং দ্বিতীয়টি ইন-ইয়ার হেডফোন।

এই লঞ্চের ব্যাপারে Panasonic India-র ডিভিশনাল হেড সুগুরু তাকামাৎসু বলেন, “হাই ডেফিনেশন প্রযুক্তির বৃদ্ধির সঙ্গে সঙ্গে আজকাল ক্রেতারা এমন সরঞ্জাম চাইছেন যেগুলি তাঁদের উন্নত অডিও শুনতে সাহায্য করবে এবং তাঁদের জীবনযাপনের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ হবে। প্যানাসনিকের নতুন হেডফোনগুলি সমকালীন ডিজাইন এবং অনন্য টেকনোলজির সংমিশ্রণে ক্রেতাদের পরিবর্তনশীল রুচির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ হবে। নতুন হেডফোন গুলি নান্দনিকভাবে ডিজাইন করা হয়েছে যাতে তা আপনার ব্যক্তিত্বের সাথে সামঞ্জস্যপূর্ণ হয় এবং অসাধারণ অডিও অভিজ্ঞতা দেওয়ার সাথে সাথে আপনার পক্ষে আরামদায়কও হয়। হেডফোনগুলির দাম ৮৯৯ টাকা থেকে শুরু করে ১৪,৯৯৯ টাকা অব্দি। এগুলি লঞ্চের পর Amazon-এ পাওয়া যাবে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up