Oppo A16 বড় ডিসপ্লে এর পারফেক্ট ফোন

Oppo A16 বড় ডিসপ্লে এর পারফেক্ট ফোন

অপো তাদের আরও একটি নিউ ব্র্যান্ড ফোন অপো এ ১৬ লাঞ্চ করতে যাচ্ছে । ফোনটি পাওয়া যাচ্ছে ১টি ভেরিয়েন্ট । ৪৮ মেগা পিক্সেলের মেইন সেনসর ক্যামেরা,৫ মেগাপিক্সেল একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও ৫৫০০ মিলিঅ্যাম্পিয়ার এর নন রিমুভেবল হিউজ ব্যাটারি ।

প্রথমেই কথা বলি ফোনটির ডিসপ্লে নিয়ে:

এতে থাকছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলেশনের একটি আইপিএস এলসিডি প্যানেলের ডিসপ্লে। এর এসপেক্ট রেশিও হলো ২০:৯। এর রেজুলেশন হলো ৭২০*১৬০০ পিক্সেল এর। এর এসপেক্ট রেশিও হলো ২০:৯ । এছাড়াও এতে রয়েছে ডুয়াল সিম ব্যবহারের সুবিধা।

এবারে কথা বলি ফোনটির হার্ডওয়্যার নিয়ে:

অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১১। চিপসেট হিসেবে এতে থাকছে স্যামসাং এক্সিনোস ৮ অক্টা যা একটি অক্টা কোর প্রসেসর। আরফোনটি পাওয়া যাচ্ছে ১ টি ভেরিয়েন্ট। এটি হল ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এর সাথে ৬ জিবি র‍্যাম ।

এবারে কথা বলি ফোনটির ক্যামেরা নিয়ে:

এই ফোনের ব্যাক সাইডে থাকছে ৪৮ মেগা পিক্সেলের মেইন সেনসর ক্যামেরা,৫ মেগাপিক্সেল একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা,২ মেগা পিক্সেলের একটি ম্যাক্রো সেনসর ক্যামেরা ।আর সেলফি ক্যামেরা হিসেবে থাকছে ৮ মেগাপিক্সেল এর একটি ক্যামেরা।

এবারে কথা বলি ফোনটির ব্যাটারি -চার্জার এবং কালার নিয়ে:

এই ফোনে থাকছে ৫৫০০ মিলিঅ্যাম্পিয়ার এর নন রিমুভেবল হিউজ ব্যাটারি। আর সঙ্গে থাকছে ১৮ ওয়াটের একটি সুপার ফাস্ট চার্জার।এতে লাউড স্পিকার এর পাশাপাশি থাকছে ৩.৫৫ এম এম হেডফোন জ্যাক।ফোনটি পাওয়া যাচ্ছে ৩ টি কালার ভেরিয়েন্ট এ । একটি হলো ব্ল্যাক কালার এবং আরেকটি হলো সিলভার কালার এবং আরেকটি হল ব্লু কালার ।


সবশেষে কথা বলি ফোনটির দাম এর বিষয়ে:

এই ফোনটির মূল্য হতে পারে বাংলাদেশি টাকায় ১৬০০০ টাকা।


তথ্যসূত্র: Tech Zoom TV

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up