ONEPLUS এর দুর্দান্ত ফোনে ৪০০০ টাকা পর্যন্ত দাম কমলো , জানুন নতুন দাম

ONEPLUS এর দুর্দান্ত ফোনে ৪০০০ টাকা পর্যন্ত দাম কমলো , জানুন নতুন দাম

OnePlus 7T Pro ফোনের ৪ জিবি র‍্যাম ভেরিয়েন্টের দাম সরাসরি ৪,০০০ টাকার কমিয়ে দিয়েছে
Oneplus 7T Pro ফোনটি এখন ৪৩,৯৯৯ টাকায় কেনা যাবে
OnePlus 7T Pro ফোনে আছে 6.67 ইঞ্চির কার্ভড AMOLED ডিসপ্লে

মোবাইল সংস্থা OnePlus তার ফ্ল‍্যাগশিপ ফোন নিয়ে বাজার মাতিয়ে রাখে। তবে সংস্থা এখন তাদের গ্রাহকদের মাথায় রেখে মিড রেঞ্জ সেগমেন্টেও ফোন লঞ্চ করা শুরু করেছে। গ্রাহকদের আকৃষ্ট করতে প্রতি বছর নতুন চমক নিয়ে হাজির হয়ে OnePlus সংস্থা। তবে এবার নতুন ফোন নয়, সংস্থা তার জনপ্রিয় স্মার্টফোন OnePlus 7T Pro-এর দাম একধাপে কমিয়ে দিয়েছে। ভারতে এই ফোনের দামে ৪,০০০ টাকার কমিয়ে দেওয়া হয়েছে।

OnePlus 7T Pro ফোনের ৪ জিবি র‍্যাম ভেরিয়েন্টের দাম সরাসরি ৪,০০০ টাকার কমিয়ে দিয়েছে। বলে দি যে ওয়ানপ্লাস ৭টি প্রো ফোনটি ৫৩,৯৯৯ টাকা দামে লঞ্চ করা হয়েছিল। এই ফোনে ৪ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। দাম কমার পর এই ফোনটি এখন ৪৩,৯৯৯ টাকায় কেনা যাবে। এর আগেও মে মাসেও Oneplus 7T Pro-এর দামে ৬,০০০ টাকা ছাড় দেওয়া হয়েছিল। তারপর ফোনটি ৪৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছিল। এবার এই ফোনটির দামে আবার ৪,০০০ টাকা কমানো হয়েছে।

ONEPLUS 7T PRO স্পেসিফিকেশান

OnePlus 7T Pro ফোনে আছে 6.67 ইঞ্চির কার্ভড AMOLED ডিসপ্লে। আর এই ফোনের রেজিলিউশান 3120 x 1440 পিক্সাল আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনে আপনারা পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 10 আউটঅফ দ্যা বক্স দেওয়া হয়েছে।

এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ পাবেন। আর ফোনে আছে অ্যাড্রিনো 640 GPU। ফোনটিতে 8GB র‍্যামের সঙ্গে আছে 256GB র ইন্টারনাল স্টোরেজ।

OnePlus 7T Pro ফোনটিতে আপনারা পাবেন 4085mAh য়ের ব্যাটারি যা র‍্যাপ চার্জ 30T ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর কোম্পানি দাবি করেছে যে এই ফোনটিতে আনারা 23% বেশি দ্রুততার সঙ্গে চার্জ করতে পারবেন।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে আপনারা পাবেন ট্রিপেল রেয়ার ক্যামেরা যা মেন ক্যামেরা 48MP Sony IMX 586 সেন্সার আছে আর সঙ্গে আছে একটি 8MP র টেলিফটো লেন্স আর একটি 16MPর ক্যামেরা।। আর ফোনটির ফ্রন্টে আছে একটি 16MP র ক্যামেরা।

ওয়ানপ্লাস 7T PRO KEY SPECS, PRICE AND LAUNCH DATE
Price: ₹44990
Release Date: 15 Oct 2019
Variant: 64GB , 256GB
Market Status: Launched

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up