প্রায় সমস্ত চীনা স্মার্টফোন কোম্পানি পপ আপ সেলফি ক্যামেরার ফোন বাজারে এনেছে। তবে ট্রেন্ডিং এই ফিচারের সাথে কোনো স্মার্টফোনই এখনো লঞ্চ করেনি Motorola । যদিও অনুরাগীদের এর জন্য আর বেশিদিন অপেক্ষায় রাখতে চায় না কোম্পানি। রিপোর্ট অনুযায়ী মোটরোলাো পপ আপ সেলফি ক্যামেরার একটি ফোন শীঘ্রই লঞ্চ করবে।

নতুন এই ফোন না তো পাঞ্চ হোল হবে, না কোনো নচ ফিচার। এই ফোনে ফুল ভিউ ডিসপ্লে থাকবে। সম্প্রতি Evan Blass নামে একজন টিপ্সটার এই ফোনের সামনের দিক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। ছবি দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে ফোনটি পপ আপ সেলফির সাথে আসবে। এই ফোনের ফিচার সম্পর্কে বিশেষ কিছু না জানা গেলেও এতে স্ন্যাপড্রাগন 600 সিরিজ প্রসেসর থাকবে।

এদিকে Motorola আগামী 23 অগাস্ট ভারতে Moto One Action লঞ্চ করতে চলছে। মোটো ওয়ান অ্যাকশন আগে গ্লোবালি লঞ্চ করা হয়েছিল। এই ফোনে 6.3 ইঞ্চি এলসিডি ডিসপ্লে থাকবে, যার রেজ্যুলেশন হবে 1080x 2520 পিক্সেল । রিপোর্ট অনুযায়ী এই ফোনে স্যামসাং এক্সিনস 9609 প্রসেসর থাকবে। এই প্রসেসর Motorola One Vision এও দেওয়া হয়েছিল। এছাড়াও থাকবে মালি G72 জিপিইউ। এই ফোনে 3,500mAh ব্যাটারি থাকতে পারে।

এই ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকতে পারে। যার প্রাইমারি সেন্সর 48 মেগাপিক্সেল। এর সাথে একটি আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং ডেপ্থ সেন্সর দেওয়া হবে। এই ফোনের সামনে 12.6 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে।


র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে 3/4 জিবি র‍্যাম এবং 32/64/128 জিবি স্টোরেজ থাকতে পারে । অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই দেওয়া হবে।ফোনটি নীল ও সোনালী রঙে লঞ্চ হবে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up