LG আনছে পাঞ্চ হোল ডিসপ্লে ও কোয়াড ক‍্যামেরাযুক্ত K92 5G

LG আনছে পাঞ্চ হোল ডিসপ্লে ও কোয়াড ক‍্যামেরাযুক্ত K92 5G

টেক কোম্পানি এলজি দীর্ঘদিন ধরে মার্কেটে একের পর এক স্মার্টফোন লঞ্চ করে চলেছে। কিছু দিন আগেই কোম্পানি তাদের ‘কে’ সিরিজে LG K62 ও LG K52 লঞ্চ করেছিল। এই দুটি ফোন লঞ্চের পর কোম্পানি এবার সিরিজে একটি নতুন স্মার্টফোন পেশ করার প্রস্তুতি নিচ্ছে। এই ফোনটি LG K92 নামে লঞ্চ করা হতে পারে। অফিসিয়ালি লঞ্চের আগেই ফোনটির রেন্ডার লিক হয়ে গেছে যার থেকে ফোনটির ডিজাইন সম্পর্কে ধারণা করা যায়। এই ফোনটি কোম্পানির ‘কে’ সিরিজের প্রথম 5জি স্মার্টফোন হবে।

টিপস্টার ইভান ব্লাস LG K92 5G এর রেন্ডার জারি করেছেন। Voice নামক ব্লগে এই রেন্ডার শেয়ার করা হয়েছে। রেন্ডার অনুযায়ী ফোনটির ব‍্যাক প‍্যানেলে 64 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরযুক্ত কোয়াড রেয়ার ক‍্যামেরা সেট‌আপ দেওয়া হবে। ফোনের ব‍্যাক প‍্যানেলে ওপরের বাঁদিকে স্কোয়ার শেপে এই সেট‌আপ অবস্থিত। এছাড়া রেন্ডারে কোয়াড এল‌ইডি ফ্ল‍্যাশ সেট‌আপ‌ও দেখা গেছে যা ব‍্যাক প‍্যানেলে ওপরের ডানদিকে আলাদা ভাবে দেওয়া হয়েছে।

LG K92 5G তে অত‍্যন্ত পাতলা বেজলযুক্ত পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এছাড়া রেন্ডার থেকে জানা গেছে ফোনটির বাঁদিকের প‍্যানেলে ভলিউম রকার বাটনে ডেডিকেটেড গুগল অ্যাসিসট‍্যান্ট বাটন দেওয়া হবে। ফোনটির ডানদিকের প‍্যানেলে এক‌ইভাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেডেড পাওয়ার বাটন থাকবে। এছাড়াও এতে 3.5 এম‌এম জ‍্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে।

LG আনছে পাঞ্চ হোল ডিসপ্লে ও কোয়াড ক‍্যামেরাযুক্ত K92 5G

ব্লাসের কথা অনুযায়ী LG K92 5G ফোনটি আমেরিকায় ক্রিকেট ওয়ারলেস হিসেবে বেচা হতে পারে। ফোনটির ব‍্যাক প‍্যানেলে টেলিকম ব্র‍্যান্ডিং দেখা যেতে পারে। এখনও পর্যন্ত কোম্পানির পক্ষ থেকে অফিসিয়ালি LG K92 5G ফোনটি সম্পর্কে কিছু বলা হয়নি।

গত আগস্ট মাসে LG Q92 ফোনটি দক্ষিণ কোরিয়ায় লঞ্চ করা হয়েছিল। 6.67 ইঞ্চির ফুল এইচডি+ পাঞ্চ হোল ডিসপ্লেযুক্ত এই ফোনটি কোয়ালকম স্ন‍্যাপড্রাগন 765G SoC চিপসেটে রান করে। এই ফোনের কোয়াড রেয়ার ক‍্যামেরা সেট‌আপে 48 মেগাপিক্সেলের প্রাইমারি শুটার দেওয়া হয়েছে। সেলফির জন্য এতে 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা আছে। ওয়াইফাই, ব্লুটুথ 5.0, এন‌এফসি ও ইউএসবি টাইপ সি পোর্টের সঙ্গে ফোনটি 5জি কানেক্টিভিটি ফিচারযুক্ত।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up