Huawei P20 Pro হল ২018 সালে হুয়াওয়ে এর স্টাইলিশ ফ্ল্যাশপিস্ফ ফোন। 6.1 “ওএলইডি পূর্ণ এইচডি ফুল-ভিউ দেখতে একটি বাস্তব হোম বোতামের সাথে স্পষ্টভাবে এক ধরনের। ব্যাকগ্রাউন্ড কালার ফিনিসটি পেছনে খুব ভালভাবে দাঁড়িয়ে আছে। , আসলে, যেমন নকশা সঙ্গে প্রথম ফোন।

কিন্তু পি -20 প্রোটির প্রধান বৈশিষ্ট্য হল 68 এমপি ট্রিপল লেইকা প্রাথমিক ক্যামেরা। কিসের অপেক্ষা? হ্যাঁ, আপনি এটি সঠিকভাবে পড়েছেন। এর পিছনে তিনটি ক্যামেরা (40 + ২0 + 8 এমপি) আছে যা ব্যতিক্রমী মানের শট প্রদান করতে সম্মত হয়। স্মার্টফোনের ইতিহাসে বাক্স প্রযুক্তির বাইরে এমন ক্যামেরা নেই। উদ্ভাবনী বৈশিষ্ট্য এবং প্রযুক্তির সাথে কিছু মহান মানের ক্যামেরা আছে। কিন্তু Huawei P20 প্রো যে পথ অতিক্রম যায়। লেইকা ক্যামেরা শিল্পে একটি সম্মানিত নাম।

তারপর ট্রিপল ক্যামেরা আছে। এখন পর্যন্ত আমরা দ্বৈত ক্যামেরা সম্পর্কে জানতাম, এবং ট্রিপল ক্যামেরা একটি উদার 68 এমপি পরিসীমা পর্যন্ত পৌঁছে। দিন এবং রাতে ফটোগ্রাফি উভয় ক্ষেত্রে হালকা, বিশদ, তীক্ষ্ণতা, রঙের সঠিকতা, ফোকাস, কনট্রাস্ট, বায়ুমন্ডল সমন্বয়, ইত্যাদি একটি মোবাইল ফোনের জন্য কেবল অত্যাশ্চর্য।

এটি বাস্তবিকই, সর্বোচ্চ মানের স্মার্টফোন ক্যামেরাটি ২01২ সালের এপ্রিল পর্যন্ত পর্যন্ত DxoMark অনুযায়ী। পি -20 প্রো 10 বার স্কোর পেয়েছে। পি -20 102 পয়েন্টের সাথে দ্বিতীয় অবস্থানে রয়েছে। পরবর্তী ফোনে স্যামসাং গ্যালাক্সি এস 9 প্লাস (99 টি চিহ্ন), গুগল পিক্সেল ২ (98 টি মার্ক), অ্যাপল আইফোন এক্স (97 টি)।


দ্রুত চার্জিং, জল এবং ধুলো প্রমাণ শরীর, অষ্টা-কোর + মাইক্রোকোর i7 CPU, 6 গিগাবাইট RAM, UHD ভিডিও এই ডিভাইসের মধ্যে চিত্তাকর্ষক জন্য Huawei সুপারচারী সঙ্গে 4000 mAh ব্যাটারী মত অন্যান্য বৈশিষ্ট্য। কিন্তু হুয়াওয়ে কি এই ধরনের ডিভাইসে গেরিল্লা গ্লাসের মতো প্রদর্শন সুরক্ষা অনুপস্থিত? এছাড়াও, কোন OTG সমর্থন নেই।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up