Canon EOS 700D DSLR ক্যামেরা ফোটোগ্রাফির জন্য

Canon EOS 700D DSLR ক্যামেরা ফোটোগ্রাফির জন্য

ক্যানন EOS 700D DSLR ফটোগ্রাফি এবং আপনার সৃজনশীলতা বৃদ্ধি করা যাক। একটি 18 মেগাপিক্সেল সেন্সরের সাথে চমত্কার ফটো এবং ভিডিও তৈরি করুন এবং ভেরিয়াল-এঙ্গেল সাফ ভিউ এলসিডি ২ টি টাচ স্ক্রিন ব্যবহার করার জন্য সহজে শুটিং উপভোগ করুন।

Model – Canon EOS 700D
Effective Pixels – 18.0 Megapixels
Lens Mount – EF/EF-S Mount
Processor – Digic 5
Sensor Type – CMOS Sensor
Screen Type – LCD Display
Screen Size – 3.0″
Image Res. – 5184 x 3456

সুপার ছবির গুণমান

একটি 18 মেগাপিক্সেল হাইব্রীড সিএমওএস এএফ সেন্সর সঙ্গে প্রতিটি বিস্তারিত ক্যাপচার। EOS 700D কম-গোলমাল ইমেজ তৈরি করে যা বড় মাপে মুদ্রণ করা যেতে পারে বা বিকল্প রচনাগুলির জন্য ক্রপ করা যেতে পারে।

সম্পূর্ণ এইচডি সিনেমা প্রকল্প উত্পাদন

আপনার জন্য স্বয়ংক্রিয় বা ম্যানুয়াল নিয়ন্ত্রণ সঠিক স্তরের উপভোগ, 1080p রেজল্যুশন এ ভিডিও অঙ্কুর। হাইব্রিড এএফ প্রযুক্তির ভিডিওটি শুটিংয়ের সময় ক্রমাগত মনোযোগ দেওয়া সক্ষম করে এবং EOS 700D সামঞ্জস্যপূর্ণ STM লেন্সগুলির সাথে কাছাকাছি নীরব মুভি Servo AF সমর্থন করে। একটি অন্তর্নির্মিত বা বহিরাগত মাইক্রোফোন সঙ্গে রেকর্ড স্টিরিও শব্দ।

দ্রুত চলন্ত

9 ক্রস-টাইপ এএফ পয়েন্টগুলি সহ একটি অটোফোকাস সিস্টেমের সাথে দৃশ্যটি সরাতে থাকলেও চলমান বিষয়গুলি সন্ধান করুন। ২২ শট পর্যন্ত বিস্ফোরণের জন্য 5 টি FPS এ ক্রমাগত শুটিং মানে আপনি যে নির্ধারক মুহূর্তটি মিস করবেন না।


নতুন কোণ এক্সপ্লোর করুন

ইওএস 700 ডি এর ভেরাই-এঙ্গেল 7.7cm (3.0 “) 3: 2 অনুপাত সাফ করুন LCD II টাচ স্ক্রিন ব্যবহার করে নতুন এবং আকর্ষণীয় কোণগুলি থেকে ফটো এবং চলচ্চিত্র রচনা করুন। ভিড়ের শীর্ষে অঙ্কুর করুন অথবা নাটকীয় স্থল-স্তর দর্শনের জন্য যান।

টাচ স্ক্রিন নিয়ন্ত্রণ

EOS 700D আপনি এটি প্রথমে বাছাই মুহূর্ত থেকে ব্যবহার করা সহজ। ক্যামেরা এর স্পর্শ স্ক্রিনের একক নল দিয়ে অঙ্কুর এবং ফোকাস করুন এবং চিত্রগুলির পর্যালোচনা করার সময় নেভিগেট করার জন্য চিমটি এবং সোয়াইপ অঙ্গভঙ্গিগুলি ব্যবহার করুন।

বুদ্ধিমান দৃশ্য

সহজে মহান ছবি অঙ্কুর। ক্যানন এর দৃশ্যটি ইন্টেলিজেন্ট অটো মোড দৃশ্য বিশ্লেষণ করে এবং স্বয়ংক্রিয়ভাবে সবচেয়ে উপযুক্ত ক্যামেরা সেটিংস নির্বাচন করে।

আপনার পরবর্তী সৃজনশীল পদক্ষেপ গ্রহণ

Grainy Black & White, Toy Camera এবং Miniature Effect সহ ক্রিয়েটিভ ফিল্টার প্রভাবগুলির একটি পরিসর নির্বাচন করুন এবং পূর্বরূপ দেখুন। থিম ভিত্তিক দৃশ্য মোডগুলি স্বয়ংক্রিয়ভাবে ফটোগ্রাফের জন্য সঠিক সেটিংস বাছাই করে, ক্রিয়েটিভ অটো মোড একটি স্বজ্ঞাত ইন্টারফেসের মাধ্যমে ব্যাকগ্রাউন্ড ব্লারের মতো আরও বেশি নিয়ন্ত্রণ দেয়।

সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিন

আপনি যখন আপনার ফটোগ্রাফিকে আপনার চিত্রগুলির উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণের জন্য অ্যাপারচার অগ্রাধিকার, শটার অগ্রাধিকার বা ম্যানুয়াল মোড চয়ন করতে অগ্রসর হতে প্রস্তুত হন।

কম আলোতে কর্মক্ষমতা

এমনকি কম আলোতে মহান ছবি তুলুন, ফ্ল্যাশ ছাড়া শুটিং একটি উপলক্ষের সত্য পরিবেশ অধিগ্রহণ। ইওএস 700D আইএসও 100-12800 (আইএসও 25600 প্রসারিতযোগ্য) এর একটি ISO সংবেদনশীলতা পরিসীমা সমন্বিত করে।

কঠিন পরিস্থিতিতে মহান ফলাফল

এইচডিআর ব্যাকলাইট কন্ট্রোল মোড তিনটি ভিন্ন এক্সপোজার ধরে নেয় এবং একটিতে তাদের একত্র করে, ছায়া বজায় রাখা এবং উজ্জ্বলতা বিশদ করে। EOS 700D এর হ্যান্ড হেল্ড নাইট সিন মোডটি দ্রুত শাটার গতিতে একাধিক চিত্র ধারণ করে এবং ব্লুর-মুক্ত ফলাফলের জন্য একত্রিত করে।

EOS সিস্টেম সঙ্গে অন্বেষণ করুন

EOS সিস্টেম তৈরি করে এমন লেন্স, আনুষাঙ্গিক এবং ফ্ল্যাশগুলির বিস্তৃত পরিসর সহ আরও আপনার ফটোগ্রাফি নিন।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up