8GB RAM ও 4 ক্যামেরা নিয়ে আসছে Huawei Nova 5i Pro

8GB RAM ও 4 ক্যামেরা নিয়ে আসছে Huawei Nova 5i Pro

এইমুহূর্তে বিশ্বের দ্বিতীয় স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে তাদের Nova সিরিজের নতুন ফোন লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করলো। চীনের মাইক্রোব্লগিং সাইট উইবোতে করা একটি পোস্ট অনুযায়ী হুয়াওয়ে আগামী 26 জুলাই Huawei Nova 5i Pro লঞ্চ করবে। এই ফোনটি প্রথমে চীনে লঞ্চ হবে। কোম্পানি গতমাসে চীনে হুয়াওয়ে নোভা 5, নোভা 5 প্রো, নোভা 5 আই লঞ্চ করেছিল। রিপোর্ট অনুযায়ী চীনের বাইরে Huawei Nova 5i Pro কে Huawei Mate 30 Lite নামে আনা হবে।

Huawei Nova 5i Pro-র ভিডিও ফাঁস :

যেমনটা আমরা আগে জানিয়েছি যে হুয়াওয়ে নোভা 5 আই প্রো 26 জুলাই লঞ্চ করা হবে। এই ফোনের একটি ভিডিও সামনে এসেছে। যেখানে ফোনটির ডিজাইন সহ কিছু ফিচার সম্পর্কে বলা আছে। ভিডিও অনুসারে এই ফোনে 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। এতে পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হবে। ফোনটি চারটি ক্যামেরা সহ আসবে। যার প্রাইমারি সেন্সর হবে 48 মেগাপিক্সেল। এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। ফোনের পিছনদিক সবুজ দেখতে হবে। মনে করা হচ্ছে ফোনটি কিরিন 810 চিপসেটের সাথে আসতে পারে।

সার্টিফিকেশন ওয়েবসাইট TEENA অনুযায়ী এই ফোনে 6.26 ইঞ্চি ফুল এইচডি প্লাস IPS ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজ্যুলেশন 1080×2340 পিক্সেল। এই ফোনে 2.2 গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর, 8 জিবি র‌্যাম ও 256 জিবি স্টোরেজের সাথে আসবে। ফোনটি 3900 এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হবে। এদিকে যে চারটি রিয়ার ক্যামেরা দেওয়া হবে তার সেটআপ হবে 48+ 8+2+2 মেগাপিক্সেল।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up