5G ভিডিও কল ফ্রেঞ্চ ওপেনে হোস্ট করল OPOO

5G ভিডিও কল ফ্রেঞ্চ ওপেনে হোস্ট করল OPOO

করোনা মহামারির কারণে ফ্রেঞ্চ ওপেন মে মাসের বদলে সেপ্টেম্বরে অনুষ্ঠিত হচ্ছে। ফ্রান্সে করোনা ভাইরাস সংক্রমণের কারণে মাত্র 1,000 জন দর্শক প্রবেশের অনুমতি পেয়েছে। এই কারণে কিছু জুনিয়র টেনিস খেলোয়াড়দের Oppo এর পক্ষ থেকে একটি বিশেষ উপহার দেওয়া হয়েছে। আসলে লিডিং স্মার্ট ডিভাইস ব্র‍্যান্ড ওপ্পো তাদের 5জি হ‍্যান্ডসেট ও টুর্নামেন্টে থাকা 5জি পোস্টিঙের ক্ষমতা ব‍্যবহার করে 5জি ভিডিও কল করেছে।

এই 5জি কলে ওপ্পো ফ্রান্সের বিখ্যাত ডাইরেক্টর ডেনিস মোরেল, রোল‍্যান্ড-গেরোস টুর্নামেন্টের রেফারি এবং আগের বিশ্বের নাম্বার তিন ও ডেভিস কাপ বিজেতা গাই ফোরের সঙ্গে একটি ওপ্পো ফাইন্ড এক্স 2 প্রো ব‍্যবহার করে ভিডিও কলের মাধ্যমে জুনিয়র টেনিস খেলোয়াড়দের সঙ্গে কথা বলেন।

গত বছরের প‍্যারিসের ক্লে কোর্ট গ্ৰ‍্যান্ড স্ল‍্যামে ওপ্পো এক প্রিমিয়াম পার্টনার ছিল। কোম্পানি “জুনিয়র ওয়াইল্ড কার্ড সিরিজ” এর একটি মুখ‍্য প্রযোজক হ‌ওয়ার ফলে এই বছর ব‍্যাক্তিগত প্রতিযোগিতার সুযোগ বদলাতে ব্র‍্যান্ড উচ্চাকাঙ্ক্ষী প্রতিযোগীদের এক করার জন্য একটি আন্তর্জাতিক 5জি ভিডিও কলের আয়োজন করে।

5G ভিডিও কল ফ্রেঞ্চ ওপেনে হোস্ট করল OPOO

ওপ্পোর ওভারসীস সিএম‌ও গ্ৰেগর আলমাসী বলেন, “এই বছর রোল‍্যান্ড গেরোসে আমাদের 5জি ডিভাইস আরও উন্নত 5জি পরিস্থিতিতে উন্নত পারফর্ম করবে।” অন‍্যদিকে ভিডিও কলের সফলতা আন্তর্জাতিক স্তরে দর্শক ও ক্রীড়া প্রেমীদের জন্য ওপ্পো ও রোল‍্যান্ড গেরোস উন্নত স্টেডিয়াম এক্সপেরিয়েন্সের কমিটমেন্ট করছে।”

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up