3 ডিসেম্বর লঞ্চ হবে Motorola One Hyper

3 ডিসেম্বর লঞ্চ হবে Motorola One Hyper

Motorola One Hyper ফোনটি আগামী 3 ডিসেম্বর কোম্পানির পক্ষ থেকে ব্রাজিলে লঞ্চ করা হবে। কোম্পানি একটি টিজার জারি করেছে যেখানে স্পষ্ট ভাবে একটি পপ আপ সেলফি ক‍্যামেরাওয়ালা স্মার্টফোন দেখা গেছে। অন‍্যদিকে Motorola এর One Hyper সমালোচনার শীর্ষে উঠে আছে এবং কোম্পানি এই ফোনটি লঞ্চের প্রস্তুতি নিচ্ছে।

 

এর আগেও এই ফোনটি সম্পর্কে একাধিক তথ্য পাওয়া গেছিল। বিভিন্ন লিকে Motorola One Hyper এর কিছু গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন জানা গেছে। NBTC তে এই ফোনটি যেমন XT2027-3 মডেল নাম্বারের সঙ্গে লিস্টেড হয়েছে তেমনই আবার FCC তে Motorola One Hyper কে XT2027-1 মডেল নাম্বারসহ স্পট করা গেছে। এছাড়া এফসিসি থেকে আরও জানা গেছে যে Motorola One Hyper এ 4,000 এম‌এএইচের ব‍্যাটারী দেওয়া হবে।

লুক কেমন হবে?

Motorola One Hyper কোম্পানির প্রথম পপ আপ ক‍্যামেরাওয়ালা স্মার্টফোন হবে। প্রকাশ পাওয়া ফোটো থেকে এই ফোনটির ডিজাইন ও লুক সম্পর্কে জানা গেছে।  এই ফোনটি ফুল ভিউ বেজল লেস ডিসপ্লের সঙ্গে পেশ করা হবে এবং এর নিচের দিকে অপেক্ষাকৃত চ‌ওড়া বডি পার্ট থাকবে। Moto One Hyper এর পপ আপ ক‍্যামেরা ওপরের প‍্যানেলে বাঁদিক থেকে বাইরে বেরিয়ে আসে এবং এতে একটিই ক‍্যামেরা সেন্সর দেওয়া হবে। ফোনটির ভলিউম রকার বাটন ও পাওয়ার বাটন ডানদিকের প‍্যানেলে অবস্থিত হবে।

Moto One Hyper এর ব‍্যাক প‍্যানেলে ডুয়েল রেয়ার ক‍্যামেরা সেট‌আপ দেওয়া হয়েছে যা বাঁদিকে ভার্টিক‍্যাল শেপে অবস্থিত। এই রেয়ার ক‍্যামেরা সেট‌আপ ঠিক পপ আপ মেকানিজমের জায়গায় দেওয়া হয়েছে। এই ক‍্যামেরা সেট‌আপে 64 মেগাপিক্সেল লেখা আছে। এই ক‍্যামেরা সেট‌আপের একটি বিশেষত্ব হল এই সেট‌আপের বাঁদিকে ফ্ল‍্যাশ লাইট এবং তৃতীয় ক‍্যামেরা সেন্সর অবস্থিত। সাধারণত তৃতীয় সেন্সর এবং ফ্ল‍্যাশ লাইট মূল সেট‌আপের ডানদিকে থাকতে দেখা যায়। ফোনের ব‍্যাক প‍্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে এবং চারদিকে এল‌ইডি লাইটের সার্কেল আছে।


কোম্পানি Motorola One Hyper এ 4 জিবি র‍্যাম দেবে বলে জানা গেছে। লিক অনুযায়ী এই ফোনে 128 জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে, যা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে বাড়ানোও যাবে। Motorola One Hyper ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে পেশ করা হবে এবং লিকে বলা হয়েছে এই ফোনটি কোয়ালকম স্ন‍্যাপড্রাগন 675 চিপসেটে রান করতে পারে। রিপোর্ট অনুযায়ী Motorola One Hyper এ এন‌এফসি ও ব্লুটুথ 5.0 টেকনিক থাকবে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up