10 নভেম্বরে লঞ্চ হবে দুর্দান্ত ফোন Honor 10X Lite, জেনে নিন এর বিশেষত্ব

10 নভেম্বরে লঞ্চ হবে দুর্দান্ত ফোন Honor 10X Lite, জেনে নিন এর বিশেষত্ব

দীর্ঘদিন ধরেই Huawei এর সাব-ব্র‍্যান্ড Honor এর আগামী Honor 10X Lite ফোনটি সম্পর্কে বিভিন্ন তথ্য পাওয়া যাচ্ছে। মনে করা হচ্ছে এই ফোনটি Honor 9X Lite এর আপগ্ৰেডেড ভার্সন হিসেবে লঞ্চ করা হবে এবং এতে অসাধারণ ফিচার থাকবে। এবার এত লিক রিপোর্টের মাঝে স্বয়ং কোম্পানি Honor 10X Lite এর লঞ্চ ডেট সম্পর্কে জানিয়েছে। কোম্পানি অফিসিয়ালি জানিয়ে দিয়েছে আগামী 10 নভেম্বর ভারতে ফোনটির গ্লোবাল লঞ্চিং আয়োজিত হবে। এই ফোনটির মধ‍্য দিয়ে কোম্পানি মিড রেঞ্জ সেগমেন্টে রিয়েলমি ড় শাওমি ও ভিভোসহ অন‍্যান‍্য কোম্পানির সঙ্গে প্রতিযোগিতায় নামবে।

Honor 10X Lite এর আন্তর্জাতিক লঞ্চ

আগামী 10 নভেম্বর ভারতীয় সময় সন্ধ্যা 6:30টার সময় একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে Honor 10X Lite লঞ্চ করা হবে। কোম্পানি এই ইভেন্টটি লাইভ স্ট্রীমের মাধ্যমে টেলিকাস্ট করবে যাতে সাধারণ মানুষ বাড়ি বসেই এই অনুষ্ঠান উপভোগ করতে পারে। আশা করা হচ্ছে শীঘ্রই ভার্চুয়াল ইভেন্টের লিঙ্ক কোম্পানি পাবলিশ করে দেবে। অনার এখনও পর্যন্ত তাদের Honor 10X Lite ফোনটির দাম ও সেল সম্পর্কে কিছুই জানায়নি। কোম্পানির রাশিয়ার ওয়েবসাইটে ফোনটি পাঞ্চ হোল ক‍্যামেরা ডিজাইনের সঙ্গে দেখা গেছে এবং ফোনটি গ্ৰীন ও পার্পল এই দুটি কালার ভেরিয়েন্টে পেশ করা হতে পারে।

স্পেসিফিকেশন

লঞ্চের আগেই বিভিন্ন লিকের মাধ্যমে Honor 10X Lite এর স্পেসিফিকেশন সম্পর্কে জানা গেছে। লিক অনুযায়ী এই ফোনে 1080 × 2400 পিক্সেল রেজলিউশনযুক্ত 6.67 ইঞ্চির Full HD+ IPS LCD ডিসপ্লে দেওয়া হবে।


10 নভেম্বরে লঞ্চ হবে দুর্দান্ত ফোন Honor 10X Lite, জেনে নিন এর বিশেষত্ব

এই ফোনটি 4GB RAM ও 128GB মেমরিসহ পেশ করা হতে পারে। তবে ফোনটির 6 জিবি র‍্যাম ভেরিয়েন্ট‌ও পেশ করার সম্ভাবনা আছে। অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমযুক্ত এই ফোনটি HiSilicon Kirin 710A চিপসেটে রান করবে এবং পাওয়ার ব‍্যাক‌আপের জন্য এতে 22.5W ফাস্ট চার্জিং সাপোর্টেড 50000mAh এর ব‍্যাটারী দেওয়া হতে পারে। কানেক্টিভিটি ফিচার হিসেবে এই ফোনে ব্লুটুথ 5.1, 2.4 গিগাহার্টস ওয়াইফাই, এলটিই, 3.5 এম‌এম হেডফোন জ‍্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট থাকতে পারে।

Honor 10X Lite এর কোয়াড রেয়ার ক‍্যামেরা সেট‌আপে 48 মেগাপিক্সেলের প্রাইমারি ক‍্যামেরা সেন্সরের সঙ্গে 8 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, 2 মেগাপিক্সেলের ম‍্যাক্রো শুটার ও 2 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর থাকবে বলে জানা গেছে। ফোনটির ফ্রন্ট প‍্যানেলে দেওয়া পাঞ্চ হোল কাট‌আউটের মধ্যে 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা সেন্সর থাকবে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up