- Advertisement -
- Advertisement -
দেখে নিন ২০২০ সালের সেরা ১০ টি স্মার্টফোন!!

দেখে নিন ২০২০ সালের সেরা ১০ টি স্মার্টফোন!!

- Advertisement -

এই সময়ে যত স্মার্টফোন আছে সেই সব স্মার্টফোনই কোন না কোন ভাবে বাকি সব ফোন কে বারবার মাত দিতে চায়। কখনো স্মার্টফোনের ক্যামেরা আবার বা ফোনের প্রসেসার সব দিক দিয়ে ফোন গুলি সব সময়ে যেন একে অপরের থেকে এগিয়ে থাকতে চায় বা একে অপরের সঙ্গে এই প্রতিযোগিতা মুলক আচরণের জন্য ফোন গুলি প্রতিটি লঞ্চের সঙ্গে সঙ্গে আগের থেকে আরও ভাল হয়ে উঠছে। আর আজকে এখানে আমরা এমন কিছু দারুন স্মার্টফোনের তালিকা আপবানাদের জন্য নিয়ে এসেছি।

আবার কখনো বা শক্তিশালী ব্যাটারি আর ফাস্ট চার্জ প্রযুক্তি স্মার্টফোন গুলিকে একে অপরের থেকে আলাদা করছে। আর এখানে এই সব মিলিয়েই কিছু ফোনের বিষয়ে আপনাদের জানাব।

1. Realme X2 Pro

এই ফোনটি সবে  লঞ্চ হয়েছে। ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্লাস। আর এই ফোনে আপনারা পাবেন কোয়াড ক্যামেরা সেটআপ। যা মেন 64MP র ক্যামেরার সঙ্গে আপনাদের দেবে 13M P, 8MP আর একটি 2MP র ক্যামেরা। আর এই ফোনে এর সঙ্গে আছে একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা। আর এই ফোনে আপনারা পাবেন 4000mAH য়ের ব্যাটারি যা কোম্পানির 50W VOCC ফাস্ট চার্জ সাপোর্ট করে।

2. Redmi Note 8 Pro

এই ফোনেও আছে একটি 64MP র মেন ক্যামেরা। আর এই ফোনের ফ্রন্টে একটি 20MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর ফোনে এর সঙ্গে একটি 4500mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা পাবেন 6.53 ইঞ্চির ডিসপ্লে। ফোনই মিডিয়াটেক G90T গেমিং চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

3. Realme XT

এই ফোনটিও 64MP র ক্যামেরার সঙ্গে এসেছে আর এই ফোনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যা 8MP র একটি ক্যামেরার সঙ্গে দুটি 2MP র ক্যামেরা অফার করে। এর আগের নতুন X2 Pro ফোনটি এরই পরবর্তী জেনারেশেনের ফোন হিসাবে সবে ভারতে এসেছে।

4. OnePlus 7T Pro

এই ফোনটি অ্যান্ড্রয়েড 10 আউট অফ দ্যা বক্স হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এর সঙ্গে এই ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855প্লাস। আর এই ফোনে আপনারা পাবেন 48MP র মেন ক্যামেরা আর এর সঙ্গে আছে একটি 8MP আর একটি 16MP র ক্যামেরা। আর এই ফোনে এর সঙ্গে 16MP র মেন ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে আছে একটি 4085mAh য়ের ব্যাটারি যা 30W র‍্যাপ চার্জ অফার করে।

5. Redmi Note 8

এই রেডমি ফোনে আছে একটি 48MP র মেন ক্যামেরা আর এর সঙ্গে এই ফোনে আপনারা পাবেন 8MP র আল্ট্রা ওয়াইড আর 2Mp র ডেপথ সেন্সার ফোনের সেলফি ক্যামেরা 13mp র। আর ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665।

6. Motorola Moto One Vision

আপনারা এই মোটোরোলার ফোনে পাবেন একটি 48MP র মেন ক্যামেরা আর এর সঙ্গে আছে একটি 5MP র সেকেন্ডারি ক্যামেরা আর এই ফোনে এর সঙ্গে আছে নাইট ভিশান মোড। যা ফোনে দারুন ছবি তুলতে সাহায্য করে।

7. Redmi K20 Pro

রেডমির এই ফ্ল্যাগশিপ ফোনে আছে 7th জেনারেশান ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। আর এই ফোনে এর সঙ্গে দেওয়া হয়েছে 3D কার্ভডঃ গ্লাস ব্যাক যা কর্নিগ গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত।

8. Oppo F11 Pro

আপনারা এই ফোনে মিডিয়াটেক হেলিও P70 SoC পাবেন। ফোনটিতে আছে একটি 48MP র মেন ক্যামেরা আর এর সঙ্গে এই ফোনে দেওয়া হয়েছে একটি 5MP র সেকেন্ডারি ক্যামেরা।ফোনের ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনে আছে একটি 4000mAh য়ের ব্যাটারি।

9. Xiaomi Redmi Note 7s

এই ফোনে আছে 48MP র মেন ক্যামেরা আর এর সঙ্গে আছে একটি 5MP র ক্যামেরা। আর এই ফোনে আছে একটি 13MP র ক্যামেরা। ফোন আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 আর এই ফনটি P2i প্রোটেকশান যুক্ত।

10. OnePlus 7T

এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 10 পাবেন আর এর সঙ্গে ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855প্লাস। ফোনটিতে আপনারা ট্রপেল ক্যামেরা সেটআপ পাবেন। যা মেন 48MP র ক্যামেরার সঙ্গে দুটি 12 আর 16MP pর ক্যামেরা অফার করে। আর এই ফোনের ফ্রন্টে আছে 16MP র ক্যামেরা। ফোনে 3800mAH য়ের ব্যাটারি আছে যা কোম্পানির 30W র‍্যাপ চার্জ সাপোর্ট করে।

- Advertisement -
আরো দেখুন
মন্তব্য
- Advertisement -

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up