৫৫ ইঞ্চি ৪কে এইচডিআর ১০ বিট ডিসপ্লে অ্যানড্রয়েড টিভি নিয়ে এল শাওমি

৫৫ ইঞ্চি ৪কে এইচডিআর ১০ বিট ডিসপ্লে অ্যানড্রয়েড টিভি নিয়ে এল শাওমি

ভারতে নতুন ৫৫ ইঞ্চি স্মার্ট টিভি লঞ্চ করল শাওমি। বাজেট স্মার্ট টিভি ব্র্যান্ডগুলির সাথে প্রতিযোগিতায় এই টিভি লঞ্চ করেছে চিনের কোম্পানিটি। বৃহস্পতিবার ভারতে লঞ্চ হয়েছে নতুন এমআই টিভি ৪ক্স ২০২০ এডিশন। এই টিভিতে থাকছে একটি ৫৫ ইঞ্চি ৪কে এইচডিআর ডিসপ্লে। ভালো ছবির জন্য নতুন এই টিভিতে ভিভিড পিকচার ইঞ্জিন ব্যবহার হয়েছে। শাওমির নতুন বাজেট ৫৫ ইঞ্চি টিভিতে অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির প্যাচওয়াল ২.০ স্কিন।

এমআই টিভি ৪ক্স ২০২০ এডিশনের দাম

৫৫ ইঞ্চি এমআই টিভি ৪ক্স ২০২০ এডিশনের দাম ৩৪,৯৯৯ টাকা। ২ ডিসেম্বর আমাজন আর এমআই ডট কম থেকে এই স্মার্ট টিভি বিক্রি শুরু হবে। লঞ্চ অফারে ১,৮০০ টাকায় মিলবে এয়ারটেল; ডিটিএইচ কানেকশন। সাথে থাকছে চার মাসের সাবস্ক্রিপশন।

এমআই টিভি ৪ক্স ২০২০ এডিশনের স্পেসিফিকেশন ও ফিচার

এমআই টিভি ৪ক্স ২০২০ এডিশনে অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির প্যাচওয়াল ২.০ স্কিন। এই টিভিতে রয়েছে একটি ৫৫ ইঞ্চি ৪কে এইচডিআর ১০ বিট ডিসপ্লে। এই ডিসপ্লেতে ৬০ হার্জ রিফ্রেশ রেট থাকছে।


টিভির ভিতরে থাকবে একটি কোয়াড কোর এমলজিক কর্টেক্স এ৫৩ সিপিইউ। সাথে থাকছে মালি ৪৫০ জিপিইউ, ২ জিবি র‍্যাম আর ৮ জিবি ইএমএমসি স্টোরেজ।

৫৫ ইঞ্চি এমআই টিভি ৪ক্স ২০২০ এডিশন টিভিতে থাকছে ১০ ওয়াট স্পিকার। সাথে থাকছে ডলবি অডিও। ভালো ছবির জন্য এই টিভিতে ডিটিএস থাকছে। কানেক্টিভিটির জন্য এমআই টিভি ৪ক্স ২০২০ এডিশনে থাকছে দুটি ইউএসবি ২.০ পোর্ট, তিনটি এইচডিএমআই, ইথারনেট পোর্ট, ডুয়াল ওয়াই ফাই আর এভি আউট।

ভারতে ভিউ, থমসনের মতো টিভিগুলিকে টেক্কা দিতে ভারতে নতুন এমআই টিভি ৪ক্স ২০২০ এডিশন লঞ্চ করেছে শাওমি। ২ ডিসেম্বর আমাজন আর এমআই ডট কম থেকে বিক্রি শুরু হবে এই স্মার্ট টিভি।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up