১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও বড় ডিসপ্লেসহ লঞ্চ হল OPPO A73

১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও বড় ডিসপ্লেসহ লঞ্চ হল OPPO A73

চীনা স্মার্টফোন কোম্পানি OPPO, আজ টিউনেশিয়ায় তাদের A সিরিজের নতুন ফোন OPPO A73 লঞ্চ করলো। আজ কোম্পানির ওয়েবসাইটে এই ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। যেখান থেকে পরিষ্কার এই ফোনটি আসলে ভারতে লঞ্চ হওয়া OPPO F17 এর রিব্রান্ডেড ভার্সন। অপ্পো এ৫৩ এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৩০ ওয়াট ফাস্ট চার্জিং, কোয়াড রিয়ার ক্যামেরা।

OPPO A73 দাম

কোম্পানির তরফে এখনও অপ্পো এ৭৩ এর দাম জানানো হয়নি। ফোনটি ক্লাসি সিলভার ও নেভি ব্লু কালারে পাওয়া যাবে। ভারতে অপ্পো এফ ১৭ এর দাম শুরু হয়েছে ১৭,৯৯০ টাকা থেকে।

OPPO A73 স্পেসিফিকেশন

অপ্পো এ৭৩ ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এর রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন। এই ফোনটি ডুয়েল সিম সহ এসেছে এবং অপারেটং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনে আছে ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।


অপ্পো এ৭৩ ফোনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটির সামনে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। আবার এই ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে আছে ৪,০১৫ এমএএইচ ব্যাটারি। এতে ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করবে যা ডিভাইস কে এক ঘন্টার মধ্যে ফুল চার্জ করে দেবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up