১৫ হাজার টাকার AirPods বিনামূল্যে পাওয়া যাবে iPhone 11 এর সাথে

১৫ হাজার টাকার AirPods বিনামূল্যে পাওয়া যাবে iPhone 11 এর সাথে

বাঙালিদের কাছে সব চেয়ে বড় উৎসব দুর্গাপূজা হলেও, উত্তর ভারতের বৃহত্তর অঞ্চলে দীপাবলিকেই সবচেয়ে বড় উৎসব হিসাবে পালন করা হয়। আর এইসময় বেশি প্রোডাক্ট বিক্রি করতে বিভিন্ন ই-কমার্স সাইটের তরফ সেলের আয়োজন করা হয়। তবে শুধু ই-কমার্স সাইট নয়, মোবাইল নির্মাতা কোম্পানিগুলিও এইসময় বিভিন্ন অফারের ঘোষণা করে। সম্প্রতি Apple এই দীপাবলির বাজারে তাদের iPhone 11-এর সাথে বিনামূল্যে গ্ৰাহকদের AirPods দেবার কথা ঘোষণা করেছে। ১৭ অক্টোবর থেকে এই অফার শুরু হচ্ছে।

Apple-এর iPhone 11-এর সর্বনিম্ন মডেলটি অর্থাৎ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলের দাম ৬৮,৩০০ টাকা। আবার ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজযুক্ত মডেলটির দাম ৭৩,৬০০ টাকা। ২৫৬ জিবির মডেলটির দাম প্রায় ৮৪,১০০ টাকা। Apple-এর ভারতীয় স্টোরে চার্জিং কেস-সহ AirPods-এর দাম ১৪,৯০০ টাকা। ফলে বিনামূল্যে এই Airpods পেলে গ্ৰাহকদের জন্য বেশ কিছুটা লাভজনক হবে।

তবে Amazon আরও সস্তায় Apple-এর iPhone 11 বিক্রির কথা ঘোষণা করেছে। Amazon-এর Great Indian Festival সেলের টিজার পেজ অনুযায়ী, iPhone 11 কেবল ৪_,৯৯৯ টাকায় পাওয়া যাবে। যদি এই দাম ৪৯,৯৯৯ টাকাও হয় তবুও অনেকটাই কম। এই পরিস্থিতিতে iPhone 11 আর AirPods দুটিই Amazon থেকে কিনলে Apple Store-এর চেয়ে কম দামেই হয়ে যাবে। এজন্য চোখকান খোলা রেখে বিভিন্ন সাইটের মধ্যে পারস্পরিক তুলনা করে তবেই প্রোডাক্ট কেনা উচিত।

উল্লেখযোগ্য বিষয়, Apple তাদের আইফোনগুলির জন্য একটি ট্রেড-ইন প্রোগ্ৰাম চালু করেছে। এর মাধ্যমে ক্রেতারা চাইলে উপযুক্ত ডিভাইস বিনিময় করে আইফোনের জন্য ক্রেডিট সংগ্ৰহ করতে পারেন। তবে এই বিনিময়ের মাধ্যমে সর্বোচ্চ ৩৫,০০০ টাকা ক্রেডিট যোগ করা যাবে। আপনি যে ডিভাইসটি বিনিময় করছেন তার অবস্থা এবং কনফিগারেশনের উপর তার বিনিময় মূল্য নির্ভর করবে। এছাড়া সমস্ত গ্ৰাহকদের জন্য বিভিন্ন ধরনের ফিনান্সিং অপশন এবং ছাত্রদের জন্য অতিরিক্ত ছাড়ের ব্যবস্থা আছে। পেমেন্ট করার জন্য ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড EMI, RuPay, UPI, নেট ব্যাঙ্কিং ও ক্রেডিট কার্ড অন ডেলিভারির ব্যবস্থা আছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up