১০ হাজার টাকায় ৪ ক্যামেরার ফোন দিচ্ছে রিয়েলমি

১০ হাজার টাকায় ৪ ক্যামেরার ফোন দিচ্ছে রিয়েলমি

Realme 5 এ থাকবে f/১.৮ অ্যাপারচারের প্রাইমারি লেন্স, ১১৯ ডিগ্রী আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, সুপার ম্যাক্রো লেন্স এবং প্রোট্রেট লেন্সের ক্যামেরা।

আগামী সপ্তাহে লঞ্চ হতে চলেছে Realme 5। যার দাম হতে পারে ১০,০০০ টাকা। রিয়েলমি’ র সিইও মাধব সেঠ টুইট করে জানিয়েছে, বিশ্বে প্রথমবার কোম্পানি হাজার দশেক টাকার মধ্যে নিয়ে আসছে কোয়াড ক্যামেরার ফোন। লঞ্চের দিন ২০ আগস্ট। এরই মাঝে ৪৮ মেগাপিক্সেল সহ ৪টি ক্যামেরার Realme 5 Pro লঞ্চ করবে কোম্পানি।
ফ্লিপকার্টের মাধ্যমে ফোনের টিজার প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে। Realme 5 এ থাকবে f/১.৮ অ্যাপারচারের প্রাইমারি লেন্স, ১১৯ ডিগ্রী আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, সুপার ম্যাক্রো লেন্স এবং প্রোট্রেট লেন্সের ক্যামেরা। ফিজিকাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সঙ্গে এবং ৫০০০ mAh ব্যাটারি ব্যাকআপ রেয়েছে এই ফোনে। Realme 5 টিজারে উল্লেখ আছে কোয়ালকাম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রেসেসর রয়েছে ফোনে।

Realme 5 Pro তে ৪৮ মেগাপিক্সেলের Sony IMX586 এর প্রাইমারি লেন্স রয়েছে। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে দীপাবলিতে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা ফোন লঞ্চ করবে রিয়েলমি। তবে ফোনটির নাম এখনও প্রকাশ্যে জানানো হয়নি।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up