হুয়াওয়ে আনলো মধ্যম বাজেটের হাই পারফরমেন্সের স্মার্টফোন ওয়াই এইটপি

হুয়াওয়ে আনলো মধ্যম বাজেটের হাই পারফরমেন্সের স্মার্টফোন ওয়াই এইটপি

বাংলাদেশের বাজারে রয়েছে হুয়াওয়ে মধ্যম বাজেটের আরো একটি দারুণ পারফরমেন্সের ফোন ওয়াই এইটপি। ফোনটির রয়েছে ট্রেন্ডি ডিজাইন এবং হ্যান্ডি ফাংশন। সম্প্রতি দেশের বাজারে উন্মোচন হওয়া ফোনটির আরো রয়েছে হাই-ডেফিনিশন ওএলইডি স্ক্রিন, স্লিক, স্লেন্ডার বডি, এআই সমৃদ্ধ ৪৮ মেগাপিক্সেলের ট্রাই-ক্যামেরা এবং ৪০০০ এমএএইচ ব্যাটারি।

ওয়াই সিরিজের ফোনের দুর্দান্ত মোবাইল ফটোগ্রাফির জন্য যে সুনাম রয়েছে ওয়াই এইটপি তার ব্যতিক্রম রয়েছে। মোবাইল ফটোগ্রাফির সব উপাদানই এখানে রয়েছে। ফোনটির রিয়ার তিন ক্যামেরার মধ্যে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ লেন্স। এর ১২ ডিগ্রি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল মুড দিয়ে বড় ফ্রেমে ছবি তোলা যাবে অনায়াসেই।

ওয়াই এইটপি ফোনটিতে আরো রয়েছে ৬.৩ ইঞ্চির এইচডি ওএলইডি ডিউড্রপ ডিসপ্লে যা দারুণ ভিজ্যুয়াল অভিজ্ঞতা দিবে। ব্রেথিং ক্রিস্টাল এবং মিডনাইট ব্লাক কালারের ফোন দুটির রয়েছে সুপার নাইট মুড। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.১৭%। ফোনটির রয়েছে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রমের বিশাল স্টোরেজ। ফলে ফোনের সব গুরুত্বপূর্ণ অ্যাপ, পছন্দের অডিও-ভিডিও, ফটো ইত্যাদি সবই রাখা যাবে নির্বিঘ্নে। চাইলে নিজের সুবিধামতো স্টোরেজ বাড়ানো যাবে ২৫৬ জিবি পর্যন্ত ।

বাংলাদেশের বাজারে ফোনটির দাম পড়বে ২৫,৪৯৯ টাকা

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up