স‍্যামসাং শীঘ্রই আনছে Samsung Galaxy M42 ও M12s

স‍্যামসাং শীঘ্রই আনছে Samsung Galaxy M42 ও M12s

স‍্যামসাং কিছু দিন আগে তাদের ‘গ‍্যালাক্সি এম’ সিরিজের ফোনের সংখ্যা বাড়িয়ে Samsung Galaxy M51 পেশ করেছিল। এবার লিক ও রিপোর্টে বলা হচ্ছে সাউথ কোরিয়ার এই ইলেকট্রনিক কোম্পানি স‍্যামসাং শীঘ্রই ‘এম’ সিরিজে আরও নতুন ফোন লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে। SamMobile এর ওয়েবসাইটের রিপোর্টে এই কথা জানা গেছে। রিপোর্ট অনুযায়ী কোম্পানি খুব তাড়াতাড়ি মার্কেটে Samsung Galaxy M42 ও M12s নামের ফোন পেশ করার পরিকল্পনা করছে।

রিপোর্ট অনুযায়ী কোম্পানি আগামী মাসগুলোর মধ‍্যে তাদের এম সিরিজে SM-M425F ও SM-M127F মডেল নাম্বারযুক্ত ফোন যোগ করতে চলেছে। রিপোর্ট অনুযায়ী ইন্ডাস্ট্রি সোর্স থেকে জানা গেছে SM-M425F (Samsung Galaxy M42) তে 64 মেগাপিক্সেলের প্রাইমারি ক‍্যামেরা সেন্সর ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে।

তবে রিপোর্টে SM-M127F মডেল নাম্বারের ফোনটি অর্থাৎ Samsung Galaxy M12s ফোনটি সম্পর্কে কিছু বলা হয়নি। এটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন হবে বলে মনে করা হচ্ছে। তবে এখনও পর্যন্ত Samsung Galaxy M42 ও M12s ফোনদুটি কবে লঞ্চ হবে সেবিষয়ে কিছু জানা যায়নি। আশা করা হচ্ছে আগামী দিনে এই ফোনদুটি সম্পর্কে আরও কিছু লিক পাওয়া যাবে, যা থেকে গ‍্যালাক্সি এম সিরিজের এই ফোনগুলি সম্পর্কে জানা যাবে।

Samsung Galaxy M51

কোম্পানি তাদের Samsung Galaxy M51 ফোনটিতে 6.7 ইঞ্চির ফুল এইচডি+ সুপার এমোলেড ইনফিনিটি ও ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনটি কোয়ালকম স্ন‍্যাপড্রাগন 730 চিপসেটে রান করে। এছাড়া এই ফোনে 6 জিবি ও 8 জিবি র‍্যামের সঙ্গে 64 জিবি ও 128 জিবি স্টোরেজ আছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমের সঙ্গে ওয়ান‌ ইউআইতে কাজ করে।


স‍্যামসাং শীঘ্রই আনছে Samsung Galaxy M42 ও M12s,

ফোটোগ্রাফির জন্য এই ফোনে এফ/1.8 অ্যাপার্চারযুক্ত 64 মেগাপিক্সেলের প্রাইমারি ক‍্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। এর সঙ্গে এতে 12 মেগাপিক্সেলের সেকেন্ডারি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, একটি 5 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও একটি 5 মেগাপিক্সেলের‌ই ম‍্যাক্রো লেন্স আছে। ভিডিও কল ও সেলফির জন্য এই ফোনে 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ার ব‍্যাক‌আপের জন্য Samsung Galaxy M51 এ 25 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড 7,000 এম‌এএইচের ব‍্যাটারী আছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up