স্যামসাং নিয়ে এসেছে মূল্য ছাড় ও বদলি অফার

স্যামসাং নিয়ে এসেছে মূল্য ছাড় ও বদলি অফার

চলতি মাস জুড়েই দেশের বাজারে বিস্তৃত পরিসরে নানা ডিভাইসে ক্রেতাদের জন্য মূল্যছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ।

স্যামসাং বলছে, যেসব ক্রেতা ফিচার ফোন থেকে স্মার্টফোন ব্যবহারের পরিকল্পনা করেছেন, তারা গ্যালাক্সি এম০১ কোর (১/১৬ জিবি) এবং গ্যালাক্সি এম০১কোর (২/৩২ জিবি) স্মার্টফোনে বিভিন্ন অফারের সুবিধা উপভোগ করতে পারবেন।

গ্যালাক্সি এম০১ কোর (১/১৬ জিবি) এবং গ্যালাক্সি এম০১কোর (২/৩২ জিবি) এর বাজার মূল্য যথাক্রমে ৭,৯৯৯ টাকা এবং ৮,৯৯৯ টাকা। এক্ষেত্রে উন্মোচন অফার হিসেবে ক্রেতারা এক হাজার টাকা নিশ্চিত ছাড় পাবেন। এছাড়াও এক হাজার টাকার বদলি অফারের ফলে স্মার্টফোনের দাম কমে আসবে ৫,৯৯৯ টাকায়।

যেসব ক্রেতা তাদের স্মার্টফোন আপগ্রেড করতে বা নতুন ডিভাইস কেনার কথা ভাবছেন তারা যে সব ডিভাইসে মূল্যছাড় অফার উপভোগ করতে পারবেন সেগুলো হলো- গ্যালাক্সি এম০১ (৩/৩২ জিবি), গ্যালাক্সি এম১১ (৩/৩২ জিবি), গ্যালাক্সি এম২১ (৪/৬৪ জিবি), গ্যালাক্সি এম২১ (৬/১২৮ জিবি), গ্যালাক্সি এম৩১ (৬/৬৪ জিবি) এবং গ্যালাক্সি এম৩১ (৮/১২৮ জিবি)।

এই অফার নিয়ে স্যামসাং বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান মো. মূয়ীদুর রহমান বলেন, “বৈশ্বিক মহামারির কারণে আমাদের এখন বাসা থেকেই কাজ করতে হচ্ছে, শেখার কার্যক্রমও চলছে বাসা থেকে। সবাই যাতে সঙ্কটের এ প্রতিকূল সময়েও এগিয়ে যেতে পারে এবং সংযুক্ত থাকতে পারেন, এজন্য আমরা প্রয়োজন অনুযায়ী সবার জন্য অফার নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত।”


এছাড়াও, স্যামসাং অনেক ডিভাইসের ক্ষেত্রেই দাম কমিয়েছে, যার মধ্যে রয়েছে: গ্যালাক্সি এ৩১ (৬/১২৮ জিবি), গ্যালাক্সি এ৫১ (৬/১২৮ জিবি) এবং গ্যালাক্সি এ৭১ (৮/১২৮ জিবি)।

ফ্ল্যাগশিপ সিরিজ ক্রয়ে আগ্রহী ক্রেতারা নির্দিষ্ট ডিভাইসে বদলি অফার উপভোগ করতে পারবেন। ক্রেতারা বিনাসুদে ছয় মাসের সহজ কিস্তি সুবিধা গ্রহণ করতে পারবেন। স্মার্টফোনটির বাজার মূল্য ৪৯,৯৯৯ টাকা।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up