স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি এস২০ এফই, চলছে প্রি-অর্ডার

স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি এস২০ এফই, চলছে প্রি-অর্ডার

বর্তমানের তরুণ প্রজন্মের নানামুখী চাহিদার এক অনন্য সমাধান হিসেবে স্যামসাং বাংলাদেশ এবার নিয়ে এলো গ্যালাক্সি এস২০ এফই। ‘ফ্যান এডিশন’ হিসেবে এ স্মার্টফোনের মডেলে নতুন মাত্রা যোগ করতে এর নামের সাথে ‘এফই’ যুক্ত করা হয়েছে। স্যামসাংয়ের ফ্যান, গ্রাহক ও ব্যবহারকারীদের জন্য ফটোগ্রাফি, গেমিং ও অন্যান্য সকল ফিচারের চমৎকার এক সমন্বয় ঘটিয়ে গ্যালাক্সি এস২০ এফই হ্যান্ডসেটটি ডিজাইন করা হয়েছে, যাতে করে ব্যবহারকারীদের প্রতিটি দিন হয়ে ওঠে আরো আনন্দময় ও সৃজনশীল।

বাংলাদেশে ইতোমধ্যেই গ্যালাক্সি এস২০ এফই-র প্রি-অর্ডার গ্রহণ শুরু হয়ে গেছে। বেশ কিছু আকর্ষণীয় অফারসহ গ্যালাক্সি এস২০ এফই প্রি-অর্ডারের সুযোগ থাকছে আগামী ২০ নভেম্বর পর্যন্ত। হ্যান্ডসেটটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৬৪,৯৯৯ টাকা। প্রাথমিকভাবে ১০,০০০ টাকা জমা দেয়ার মাধ্যমে গ্রাহকরা গ্যালাক্সি এস২০ এফই সেটটি প্রি-অর্ডার করতে পারবেন।

এক্ষেত্রে, গ্রাহকদের জন্য থাকছে ৫০০০ থেকে ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা উপভোগ করার সুযোগ। এসএমএস-এর ভিত্তিতে এই সুবিধাটি গ্রহণ করা যাবে। এছাড়াও, সিটি ব্যাংক অ্যামেক্স, স্ট্যান্ডার্ড চার্টাড এবং লংকাবাংলা ফাইন্যান্সের কার্ডহোল্ডাররা সর্বোচ্চ ১৮ মাস পর্যন্ত ইএমআই বা সহজ কিস্তি সুবিধা পাবেন। অন্যান্য ব্যাংকের কার্ডহোল্ডারদের জন্য থাকছে সর্বোচ্চ ১২ মাস পর্যন্ত বিনাসুদে ইএমআই ব্যবস্থা।

গ্যালাক্সি এস২০ এফই মডেলটিতে যুক্ত করেছে একটি অত্যাধুনিক প্রযুক্তির প্রসেসর। ভিডিও দেখা, গেম খেলা বা অন্য যেকোনো প্রয়োজনে স্ক্রলিংয়ের ক্ষেত্রে মডেলটির ১২০ হার্জ রিফ্রেশ রেট সমৃদ্ধ ৬.৫ ইঞ্চি লম্বা ফুল হাই-ডেফিনেশন সুপার অ্যামোলেড ডিসপ্লেটি ছবিকে প্রাণবন্ত ও উপভোগ্য করে ফুটিয়ে তুলবে।

দূর্দান্ত একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার পাশাপাশি স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই মডেলটিতে রয়েছে একটি ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড, একটি ১২ মেগাপিক্সেল ওয়াইড ও ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা। টেট্রা-বাইনিং টেকনোলজি সমৃদ্ধ এই ক্যামেরাগুলোর মাধ্যমে ব্যবহারকারীগণ এখন আরো অল্প সময়ের মধ্যে তুলতে পারবেন ঝকঝকে সব ছবি, যা সামাজিক মাধ্যমে তাদের দৈনন্দিন যোগাযোগকে করে তুলবে আরো দৃষ্টিনন্দন।

এই হ্যান্ডসেটটি ক্লাউড নেভি, ক্লাউড রেড এবং ক্লাউড মিন্ট – এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে। ব্যবহারকারীগণ গ্যালাক্সি এস২০ এফই থেকে আরো পাচ্ছেন শক্তিশালী ৪৫০০ মেগা অ্যাম্পিয়ার ব্যাটারি।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up