সাশ্রয়ী মূল্যে ৫ টী ক্যামেরা ফোন!!

সাশ্রয়ী মূল্যে ৫ টী ক্যামেরা ফোন!!

স্মার্টফোন আজ আর ফোনের কাজেই আটকে নেই। স্মর্টফোন দখল করতে চলেছে ডিএসএল ক্যামেরার জায়গায়। সঙ্গত কারণেই ফোন কেনার সময় গুরুত্ব পাচ্ছে ফোনের ক্যামেরা।  সাধ্যের মধ্যে সাশ্রয়ী বাজেটে পরিচিত ব্র্যান্ডের উন্নত কিছু ক্যামেরাসংবলিত স্মার্টফোনগুলো হচ্ছঃ

রেডমি ওয়াই ২
পোর্ট্রেট মোড সমেত রেডমি ওয়াই টু ফোনটিতে রয়েছে ১২ এবং ৫ মেগাপিক্সেলের ড্যুয়াল-রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। দাম ৯,৯৯৯ টাকা।

প্রিমো এস৭
এ স্মার্টফোনে এলইডি অটোফোকাস সুবিধার বিএসআই ১২, ১৩ ও ২ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরার পাশাপাশি বিএসআই ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে। ওয়ালটন পরিবেশিত ডিভাইসটির দাম ১৪ হাজার ৯৯৯ টাকা।

প্রিমো আরএক্স৬
এ স্মার্টফোনে এলইডি অটোফোকাস সুবিধার বিএসআই ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরার পাশাপাশি সফটএলইডি ফ্ল্যাশ সুবিধার বিএসআই ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে। ডিভাইসটির দাম ১২ হাজার ৯৯০ টাকা।


সিম্ফনি আই৯০ (২ জিবি)
বাজেটসাশ্রয়ী এ স্মার্টফোনে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ও ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে। ডিভাইসটির উভয় ক্যামেরায় ভালো মানের ছবি ধারণ করা যাবে। এ ডিভাইসের দাম ৭ হাজার ৭৯০ টাকা।

গ্যালাক্সি এম২০
ফোনটির পেছনে থাকছে ১৩ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে থাকবে ৮ মেগাপিক্সেল ক্যামেরা।ফোনটির ডিসপ্লের উপরের দিকে ওয়াটারড্রপ নচ আছে। তবে ফ্রেমটি খুবই ছোট আকৃতির। দাম ১০ হাজার টাকার নিচে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up