সাত মডেলের তারবিহীন পোর্টেবল স্পিকার এনেছে মটোরোলার বাংলাদেশে

সাত মডেলের তারবিহীন পোর্টেবল স্পিকার এনেছে মটোরোলার বাংলাদেশে

বাংলাদেশের বাজারে নতুন তিন সিরিজের মোট সাতটি মডেলের তারবিহীন পোর্টেবল স্পিকার এনেছে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড মটোরোলা বাংলাদেশ। নতুন সিরিজগুলো হলো- এসইউবি, বুস্ট এবং ম্যাক্স এবং স্পিকারের মডেলগুলো হলো- সনিক সাব ২৪০, সনিক সাব ৩৪০, সনিক সাব ৫৩০, সনিক সাব ৬৩০, সনিক বুস্ট ২২০, সনিক ম্যাক্স ৮২০ এবং সনিক ম্যাক্স ৮১০ টুইন। বাংলাদেশে মটোরোলা লাইফস্টাইল সামগ্রীর এক্সক্লুসিভ পার্টনার হিসেবে বিপণন ও বাজারজাত করছে সেলেক্সট্রা লিমিটেড।

সাব সিরিজ স্পিকারের প্রধান বৈশিষ্ট্য: সাব সিরিজের স্পিকারগুলোতে ব্লুটুথ ভি৫.০ এবং ওয়াটারপ্রুফ আইপিএক্স৫ ব্যবহার করা হয়েছে। এছাড়া কম্পাক্ট সাইজের এ স্পিকারগুলো থেকে শক্তিশালী সাউন্ড উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা। মেটাল গিল এবং সিলিকন কাভারের বিল্ড-ইন মাইক্রোফোন, ৪৫এমএম ফুল রেঞ্জ ড্রাইভার, পাওয়ার আউটপুট: ৭ওয়াট আরএমএস, ৯-১১ ঘণ্টা একটানা গান শোনা যায়, ডাইমেনশন ৭৫*৭২*৯৮ এমএম। এছাড়াও এই সিরিজে ভয়েজ কন্ট্রোল ব্যবহার করা হয়েছে।

বুস্ট সিরিজ স্পিকারের প্রধান বৈশিষ্ট্য: এ সিরিজের স্পিকারগুলোতে ব্লুটুথ ভি৫.০ এবং ওয়াটারপ্রুফ আইপিএক্স৫ ব্যবহার করা হয়েছে। এছাড়া কম্পাক্ট সাইজের এ স্পিকারগুলো থেকে শক্তিশালী সাউন্ড উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা। ৪০এমএম ফুল রেঞ্জ ড্রাইভার, ৩ ওয়াট আউটপুট স্পিকার, ৬ ঘণ্টা একটানা গান শোনা যায় এবং ভয়েজ কন্ট্রোল ব্যবহার করা হয়েছে।

ম্যাক্স সিরিজ স্পিকারের প্রধান বৈশিষ্ট্য: এ সিরিজের স্পিকারগুলো একটু বড় সাইজের হওয়ায় এগুলোকে পোর্টেবল পার্টি স্পিকারও বলা হচ্ছে। এতে ব্লুটুথ ভি৫.০ ব্যবহার করা হয়েছে। স্পিকার ড্রাইভার: ৬.৫’’*২+১.৫’’*২, আউটপুট পাওয়ার: ৪০ ওয়াট থেকে ৮০ ওয়াট। এছাড়াও এটাতে একটি এমআইসি জ্যাক, একটি গিটার জ্যাক এবং ৩.৫এমএম একটি এইউএক্স রয়েছে। পাশাপাশি এমপিথ্রি সাপোর্টের জন্য একটি ইউএসবি পোর্টও, এক্সটার্নাল চার্জিং ডিভাইস (৫ভি ১এ), এলইডি ডিসপ্লে রয়েছে। এছাড়া এই স্পিকারগুলোতে ৪০০এমএ লিথিয়াম ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা সর্বোচ্চ ২০ ঘণ্টা (এলইডি অন থাকলে ১১ ঘণ্টা) পর্যন্ত এক টানা গান শোনা যাবে।

মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাকিব আরাফাত বলেন, ‘আমাদের দেশে তরুণদের মাঝে বিভিন্ন লাইফস্টাইল পণ্যের ব্যাপক চাহিদা রয়েছে। আমরা চেষ্টা করছি ক্রেতাদের ক্রয়ক্ষমতার মধ্যে সবচেয়ে ভাল লাইফস্টাইল পণ্য পৌঁছে দিতে। এই প্রচেষ্টার অংশ হিসেবেই আমরা বাংলাদেশের বাজারে মটোরোলার নতুন সাত মডেলেরর তারবিহীন পোর্টেবল স্পিকার এনেছ। আমরা আশা করছি এসব স্পিকার ব্যবহার করে দেশের বিনোদনপ্রেমী গ্রাহকরা ভালো অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।’

গ্রাহকরা সনিক সাব ২৪০ মডেলটি ২,৯৯৯ টাকায়, সনিক সাব ৩৪০ মডেলটি ৫,২৯৯ টাকায়, সনিক সাব ৫৩০ মডেলটি ৪,৯৯৯ টাকায়, সনিক সাব ৬৩০ মডেলটি ৮,৯৯৯টাকায়, সনিক বুস্ট ২২০ মডেলটি ১,৫৯৯ টাকায়, সনিক ম্যাক্স ৮২০ মডেলটি ২০,৯৯৯ টাকায় এবং সনিক ম্যাক্স ৮১০ টুইন মডেলটি ৩৪,৯৯৯ টাকায় ক্রয় করতে পারবেন।

বাংলাদেশের বাজারে মটোরোলার অন্যান্য লাইফস্টাইল পণ্যের মধ্যে রয়েছে ইয়ারবার্ডস (মটোরোলা ভার্ভবাডস ১০০, ভার্ভবাডস ৩০০ এবং ভার্ভবাডস ৪০০), ব্লুটুথ হেডফোন (ভার্ভলুপ ১০৫ এবং ভার্ভর‌্যাপ ১০৫) এবং শিশুদের জন্য ব্লুটুথ হেডফোন (স্কোয়াডস ২০০ এবং স্কোয়াডস ৩০০)। এসব লাইফস্টাইল পণ্য এদেশের তরুণ ও শিশুদের মাঝে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up