সস্তা ফোন OnePlus Nord এল ভারতে, জানুন দাম

সস্তা ফোন OnePlus Nord এল ভারতে, জানুন দাম

গত জুলাইয়ে ভারতে লঞ্চ হয়েছিল OnePlus Nord। আজ OnePlus 8T এর সাথে এই ফোনের নতুন কালার ভ্যারিয়েন্ট লঞ্চ করা হল। এবার থেকে ভারতে ওয়ানপ্লাস নর্ড এর গ্রে অ্যাশ (Gray Ash) কালার ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। জানিয়ে রাখি এই ফোনটি ব্লু মার্বেল, গ্রে অনিক্স কালারের সাথে ভারতে লঞ্চ হয়েছিল। কয়েকদিন আগেই একটি ইনস্টাগ্রাম পোস্টে কোম্পানি জানিয়েছিল, ১৪ অক্টোবর OnePlus Nord এর স্পেশাল ভ্যারিয়েন্ট লঞ্চ করা হবে। আজ একটি ভার্চুয়াল ইভেন্টে এই ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে। আসলে উৎসবের মরসুমে ক্রেতাদের জন্য বেশি বিকল্প উপলব্ধ করতেই কোম্পানি এই ফোনের গ্রে অ্যাশ কালার ভ্যারিয়েন্ট এনেছে।

OnePlus Nord Gray Ash ভ্যারিয়েন্টের দাম ও সেলের তারিখ

ওয়ানপ্লাস নর্ড এর গ্রে অ্যাশ কালার ভ্যারিয়েন্ট কেবল ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের ক্ষেত্রে পাওয়া যাবে। যার দাম ২৯,৯৯৯ টাকা। এছাড়াও এই ফোনের ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২৪,৯৯৯ টাকা ও ২৭,৯৯৯ টাকা।

আগামী ১৭ অক্টোবর Amazon, OnePlus.in ও অফলাইন রিটেল স্টোর থেকে ওয়ানপ্লাস নর্ড এর গ্রে অ্যাশ কালার ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। তবে Amazon Prime মেম্বাররা ১৬ তারিখ থেকে ফোনটি কিনতে পারবে। অ্যামাজনে HDFC Bank এর কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে।

OnePlus Nord স্পেসিফিকেশন:


জানিয়ে রাখি, নতুন কালার ছাড়া ওয়ানপ্লাসের নর্ড এর স্পেসিফিকেশনে কোনো বদল আনা হয়নি। এই ফোনটি ৬.৪৪ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড স্ক্রিনের সাথে এসেছে। ফুল এইচডি প্লাস এই ডিসপ্লে অফার করবে ৪০৮ পিপিআই সাপোর্ট। যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ, আসপেক্ট রেশিও ২০:৯ ও পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০০। স্ক্রিনের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন রয়েছে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যেখানে ডুয়েল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

অপারেটিং সিস্টেম হিসাবে OnePlus Nord ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড অক্সিজেন ওএস ১০.৫। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৫জি সাপোর্টের সাথে এসেছে। গ্রাফিক্সের জন্য এতে আছে এড্রেনো ৬২০ জিপিইউ। আবার এতে পাবেন ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস নর্ড ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/ ১.৭৫ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৫৮৬ সেন্সর। এতে OIS/EIS সাপোর্ট করবে। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স (ফিল্ড অফ ভিউ ১১৯ ডিগ্রী), ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। রিয়ার ক্যামেরার সাহায্যে 4K ভিডিও রেকর্ড করা যাবে।

ফোনের সামনে পাবেন এফ/২.৪৫ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স (ফিল্ড অফ ভিউ ১০৫ ডিগ্রী)। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এই স্মার্টফোনের ওজন ১৮৫ গ্রাম। এতে ৪,১১৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যার সাথে ৩০ ওয়াট Warp Charge ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এই চার্জার ৩০ মিনিটে ৭০ শতাংশ চার্জ করতে পারে। এতে ইউএসবি টাইপ সি পোর্ট আছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up