সস্তায় লঞ্চ হল Tecno Spark 6 পিছনে চারটি ক্যামেরা সহ

সস্তায় লঞ্চ হল Tecno Spark 6 পিছনে চারটি ক্যামেরা সহ

অবশেষে লঞ্চ হল Tecno Spark 6। কয়েকদিন আগে এই ফোনকে সার্টিফিকেশন সাইট FCC তে দেখা গিয়েছিল। এরপর নিশ্চিত হয়ে গিয়েছিল টেকনো স্পার্ক ৬ শীঘ্রই লঞ্চ হবে। আজ কোম্পানি এই ফোনকে পাকিস্তানে লঞ্চ করলো। Tecno Spark 6 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক জি৭০ প্রসেসর ও এইচডি প্লাস ডিসপ্লে। আসুন ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Tecno Spark 6 দাম

টেকনো স্পার্ক ৬ একটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম পাকিস্তানে মুদ্রায় ২০,৫৯৯, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৯,১০০ টাকা। ফোনটি ব্ল্যাক, ব্লু, পার্পেল, অরেঞ্জ কালারে পাওয়া যাবে। অন্যান্য মার্কেটে এই ফোনটিকে কবে লঞ্চ করা হবে তা জানা যায়নি।

Tecno Spark 6 স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক ৬ ফোনে আছে ৬.৮ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ২০.৫:৯। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এতে আছে ১.৮ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর। সাথে দেওয়া হয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Tecno Spark 6 ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও আছে তিনটি ২ মেগাপিক্সেল ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ম্যাক্রো, ডেপ্থ ও AI সিন। ক্যামেরা সেটআপ গোলাকার আকৃতির। এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড হাইওএস ৭.০। সিকিউরিটির জন্য এতে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up