সম্প্রতি লঞ্চ হলো Realme X এর স্পাইডার ম্যান এডিশন

সম্প্রতি লঞ্চ হলো Realme X এর স্পাইডার ম্যান এডিশন

চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি তাদের Realme X এর Spiderman Edition লঞ্চ করলো । এই স্মার্টফোনকে সবার প্রথমে রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ টিজ করেছিলেন। Realme X এর এই স্পেশাল এডিশন চীনে লঞ্চ করা হয়েছে। তবে রিয়েলমি এক্স এর সাধারণ ভার্সন থেকে স্পাইডার ম্যান এডিশনে কোনো পরিবর্তন আনা হয়নি। ফোনটি মুক্তা সাদা রঙে লঞ্চ করা হয়েছে। এর সাথে লাল কেস দেওয়া হয়েছে। এই এডিশনে স্পাইডার ম্যানের কিছু থিম ও আছে।

যদি আপনি লাল কেস ও থিম বাদ দেন তবে Realme X স্পাইডার ম্যান এডিশনে 8 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজ পাবেন। সব থেকে বড়ো কথা পুরানো এডিশনের থেকে নতুন এডিশনের দামের কোনো পার্থক্য রাখা হয়নি। নতুন এই এডিশন ইতিমধ্যেই রিয়েলমির ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে। ইউজাররা চাইলে প্রি অর্ডারও করতে পারবেন। এই এডিশনের দাম 18,067 টাকা।

Realme X স্পেসিফিকেশন :

রিয়েলমির এই ফোনের ফিচার সম্পর্কে 6.53 ইঞ্চি ফুল এইচডি প্লাস edge-to-edge AMOLED ডিসপ্লে আছে। যার আসপেক্ট রেশিও 19.5:9 এবং স্ক্রিন রেজল্যুশন 2340×1080 পিক্সেল। স্ক্রিনের সুরক্ষার জন্য গরিলা গ্লাস প্রটেকশন দেওয়া হয়েছে। এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়ার কারণে নচ নেই। এছাড়াও এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। প্রসেসরের কথা বললে এই ফোনে স্ন্যাপড্রাগন 710 চিপসেট দেওয়া হয়েছে। এছাড়াও ফোনের সাথে VOOC 3.0 ফাস্ট চার্জিং সহ 3765mAh ব্যাটারি আছে। এই ফোন ColorOS skin এর সাথে Android 9 Pie দ্বারা কাজ করে।


Realme X ফোনের ক্যামেরার কথা বললে এতে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি 48 মেগাপিক্সেলের এবং দ্বিতীয়টি 5 মেগাপিক্সেলের। এই ক্যামেরার সাথে AI, নাইট মোড, স্লো মোশন মোডের মতো ফিচার পাবেন। সেলফির জন্য এই ফোনে 16 মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা আছে। রিয়েলমি জানিয়েছে তারা ক্যামেরায় Sony IMX471 সেন্সর দিয়েছে।

তথ্য সূত্র:TechGup

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up