শুরু হল Samsung Galaxy Fold প্রি-বুকিং

শুরু হল Samsung Galaxy Fold প্রি-বুকিং

 

  • Samsung Galaxy Fold এ দুটি ডিসপ্লে থাকছে
  • 12GB RAM + 512GB স্টোরেজে এই ফোন পাওয়া যাবে
  • 20 অক্টোবর বিক্রি শুরু হবে

চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছে Samsung Galaxy Fold। এই ফোনে রয়েছে একটি ফোল্ডেবেল ওলেড ডিসপ্লে। এটা ভারতের প্রথম ফোল্ডেবেল ডিসপ্লের অ্যানড্রয়েড স্মার্টফোন। শুক্রবার ভারতে Galaxy Fold প্রি-বুকিং শুরু হল। ফোল্ডেবেল ডিসপ্লে ছাড়াও এই ফোনে থাকছে শক্তিশালী চিপসেট, সামনে ও পিছন মিলে এই ফোনে রয়েছে মোট ছ’টা ক্যামেরা। 512GB স্টোরেজে পাওয়া যাবে Samsung Galaxy Fold।

Samsung Galaxy Fold এর দাম ও লঞ্চ অফার

Samsung Galaxy Fold এর দাম 1,64,999 টাকা। 12GB RAM + 512GB স্টোরেজে এই ফোন পাওয়া যাবে। Galaxy Fold গ্রাহকদের জন্য ভারতে বিশেষ সার্ভিস শুরু করেছে Samsung। প্রথম বছরে একবার বিনামূল্যে এই ফোনের ডিসপ্লে বদলে দেবে Samsung। এছাড়াও ফোনের সাথেই পাওয়া যাবে Samsung Galaxy Buds ইয়ারফোন।

Samsung অনলাইন শপ থেকে Galaxy Fold প্রি-বুকিং শুরু হয়েছে। এছাড়াও একাধিক অফলাইন স্টোর থেকে ভারতের প্রথম ফোল্ডেবেল ডিসপ্লে স্মার্টফোন প্রি-বুক করা যাবে।

Samsung Galaxy Fold স্পেসিফিকেশন

Samsung Galaxy Fold ফোনে দুটি ডিসপ্লে থাকছে এই ফোনের ভিতরের দিকে থাকছে একটি 7.3 ইঞ্চি ডাইনামিক ওলেড ডিসপ্লে। এই ডিসপ্লেটি ভাঁজ করা যাবে। ভাঁজ করার পরে ফোনের বাইরের দিকে থাকছে একটি 4.6 ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির OneUI স্কিন চলবে। ফোনের ভিতরে থাকছে অক্টাকোর চিপসেট, 12GB RAM আর 512GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Samsung Galaxy Fold এ ছ’টা ক্যামেরা থাকছে। ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে 16 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে ডুয়াল পিক্সেল অটোফোকাস আর অপ্টইকাল ইমেজ স্টেবিলাইজেশন। আর থাকছে একটি 12 মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা।

ভিতরের ডিসপ্লের উপরে থাকছে ১০ মেগাপিক্সেল + 8 মেগাপিক্সেল ডুয়াল সেলফি ক্যামেরা। ফোনের বাইরের ডিসপ্লের উপরে থাকছে এজকটি 10 মেগাপিক্সেল সেঙ্গেল সেলফি ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Galaxy Fold এ থাকছে 4G LTE, Wi-Fi 6, Bluetooth v5.0, GPS/ A-GPS, NFC আর USB Type-C পোর্ট। Samsung Galaxy Fold এ থাকছে 4,380 mAh ব্যাটারি। এই ফোনে থাকছে ওয়্যারলেস চার্জিং আর রিভার্স চার্জ সাপোর্ট। ভাঁজ করা থাকলে Galaxy Fold এর আয়তন 62.8×160.9×17.1 মিমি। ভারজ খুললে এই ফোনের আয়তন 117.9×160.9×7.6 মিমি। Samsung Galaxy Fold এর ওজন 276 গ্রাম।


আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up