শীঘ্রই ভারতে লঞ্চ হবে 13MP ট্রিপল ক‍্যামেরাসহ OPPO A15,

শীঘ্রই ভারতে লঞ্চ হবে 13MP ট্রিপল ক‍্যামেরাসহ OPPO A15,

কিছু দিন আগে আমাজন ইন্ডিয়ার মাধ্যমে খবর পাওয়া গিয়েছিল শীঘ্রই ভারতে OPPO A15 লঞ্চ হবে। আমাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে OPPO A15 এর রেয়ার প‍্যানেলের ডিজাইনসহ ফোনটি টীজ করা হয়। এরপর স্বয়ং কোম্পানি অফিসিয়ালি ফোনটির ভারতে লঞ্চ সম্পর্কে জানায়। তবে এখনও পর্যন্ত ফোনটির লঞ্চ ডেট সম্পর্কে কিছু বলা হয়নি। এবার আমাজন ইন্ডিয়াতে ফোনটির জন্য আলাদা ভাবে তৈরি করা পেজ আপডেট করে সেখানে ফোনটির ক‍্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে লেখা হয়েছে। এখনও ফোনটির ফুল স্পেসিফিকেশন সামনে আসা বাকি আছে।

ক‍্যামেরা

শীঘ্রই ভারতে লঞ্চ হবে 13MP ট্রিপল ক‍্যামেরাসহ OPPO A15,

OPPO A15 এর ব‍্যাক প‍্যানেলে ওপরের বাঁদিকে ট্রেন্ডি স্কোয়ার শেপে রেয়ার ক‍্যামেরা সেট‌আপ থাকবে। এই ক‍্যামেরা সেট‌আপে 13 মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, 2 মেগাপিক্সেলের ম‍্যাক্রো লেন্স ও একটি 2 মেগাপিক্সেলের তৃতীয় সেন্সর দেওয়া হবে বলে জানা গেছে। আগেই বলা হয়েছে ফোনটির লঞ্চ ডেট সম্পর্কে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি। তবে মনে করা হচ্ছে আগামী 17 অক্টোবর থেকে যে আমাজন গ্ৰেট ইন্ডিয়া শপিং ফেস্টিভ্যাল শুরু হবে তখনই ফোনটি অফিসিয়ালি লঞ্চ করতে পারে।

 

ব‍্যাটারী

ক‍্যামেরা ডিটেইলস ছাড়া কিছু দিন আগে FCC সার্টিফিকেশন সাইটে ফোনটির অন‍্যান‍্য কিছু স্পেসিফিকেশন সম্পর্কে লেখা হয়েছিল। এই সাইটের তথ্য অনুযায়ী এই ফোনে পাওয়ার ব‍্যাক‌আপের জন্য 10 ওয়াট চার্জি সাপোর্টেড 4,230 এম‌এএইচের ব‍্যাটারী দেওয়া হবে। এই ফোনে ইউএসবি টাইপ সি পোর্ট ও 3.5 এম‌এম অডিও জ‍্যাক থাকবে। এছাড়া সিকিউরিটির জন্য ফোনটির ব‍্যাক প‍্যানেলে রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

ডিজাইন

শীঘ্রই ভারতে লঞ্চ হবে 13MP ট্রিপল ক‍্যামেরাসহ OPPO A15,

আমাজন ইন্ডিয়াতে OPPO A15 এর যে প্রোডাক্ট পেজ তৈরি করা হয়েছে তাতে ফোনটির ফোটোও শেয়ার করা হয়েছে, ফলে ফোনটি লঞ্চের আগেই এর লুক ও ডিজাইন সম্পর্কে ধারণা করা যায়। ফোটোয় ফোনটির ব‍্যাক প‍্যানেল দেখানো হয়েছে এবং এতে ট্রিপল রেয়ার ক‍্যামেরা সেট‌আপ আছে। ফোনটির ব‍্যাক প‍্যানেলে ওপরের ডানদিকে স্কোয়ার শেপে এই সেট‌আপ অবস্থিত। আনেকটা এই ধরনের ডিজাইন দেখা গেছে কিছু দিন আগে লঞ্চ হ‌ওয়া Realme Narzo 20 তে। OPPO A15 এর ব‍্যাক প‍্যানেলে রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডানদিকের প‍্যানেলে ভলিউম রকার বাটন ও পাওয়ার বাটন এবং বাঁদিকের প‍্যানেলে সিম স্লট দেওয়া হয়েছে।

দাম

এখনও পর্যন্ত ফোনটির যেসব ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে জানা গেছে তা দেখে ধারণা করা OPPO A15 ফোনটি ভারতে 10,000 টাকার কম দামে লঞ্চ করা হতে পারে। আশা করা হচ্ছে আগামী দিনে ফোনটি লঞ্চের আগে আমাজন ইন্ডিয়াতে ফোনটির প্রোডাক্ট পেজ আবার আপডেট করবে এবং ফোনটির আরও কিছু স্পেসিফিকেশন সম্পর্কে জানা যাবে।

জানিয়ে রাখি কোম্পানি তাদের ‘এ’ সিরিজের শেষ ফোনটি OPPO A53 2020 নামে গত আগস্ট মাসে লঞ্চ করেছিল। অন‍্যদিকে OPPO A93 ফোনটি গত 6 আগস্ট মালয়েশিয়াতে পেশ করা হয়। কোম্পানির পক্ষ থেকে এখনও পর্যন্ত OPPO A15 এর লঞ্চ ডেট সম্পর্কে কিছু জানা যায়নি, তবে আশা করা হচ্ছে শীঘ্রই ফোনটি ভারতে পেশ করা হবে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up