শীঘ্রই আসছে চারটি রিয়ার ক্যামেরার Vivo S1 Pro

শীঘ্রই আসছে চারটি রিয়ার ক্যামেরার Vivo S1 Pro

মে মাসে চিনে লঞ্চ হয়েছিল Vivo S1 Pro। চিনে লঞ্চ হওয়া সেই ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা দেখা গিয়েছিল। চলতি সপ্তাহে সম্পূর্ণ নতুন রূপে  ফিলিপিন্সে এই ফোন লঞ্চ করেছে Vivo। নতুন Vivo S1 Pro ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকছে। সাথে থাকছে এলইডি ফ্ল্যাশ। এছাড়াও ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে।

সম্প্রতি টিপস্টার ইশান অগ্রবাল জানিয়েছেন শীঘ্রই ভারতে লঞ্চ হবে Vivo S1 Pro। ইশান জানিয়েছেন নীল, কালো ও সাদা রঙে এই ফোন পাওয়া যাবে। তিনি আরও জানিয়েছেন ভারতে Vivo S1 Pro ফোনে NFC সাপোর্ট থাকবে।

8GB RAM + 128GB স্টোরেজে পাওয়া যাবে Vivo S1 Pro। ফিলিপিন্সে এই ফোনের দাম ভারতীয় মুদ্রায় প্রায় 22,500  টাকা।

এবং বাংলাদেশে 34,990 টাকা।

Vivo S1 Pro গ্লোবাল ভেরিয়েন্টে থাকছে একটি 6.38 ইঞ্চি FHD+ Super AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে Snapdragon 665 চিপসেট, 8GB RAM আর 128GB স্টোরেজ। মে মাসে চিনে লঞ্চ হওয়া Vivo S1 Pro ফোনে Snapdragon 675 চিপসেট ব্যবহার হয়েছিল।


Vivo S1 Pro ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকছে। এই ক্যামেরায় একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ব্যবহার করেছে Vivo। সাথে থাকছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা একটি 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর একটি 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য Vivo S1 Pro ফোনের গ্লোবাল ভেরিয়েন্টে থাকছে একটি 32 মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Vivo S1 Pro ফোনে থাকছে  4G LTE, ডুয়াল ব্যান্ড Wi-Fi, Bluetooth v5.0, GPS/ A-GPS, FM রেডিও আর USB Type-C পোর্ট। ফোনের ভিতরে থাকছে একটি 4,500 mAh ব্যাটারি। Vivo S1 Pro গ্লোবাল ভেরিয়েন্টের ওজন 186.7 গ্রাম।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up