লাইভ দেখুন IPL 2020,  জিও গ্রাহকরা বিনামূল্যে ডিজনি + হটস্টারে জানুন কীভাবে

লাইভ দেখুন IPL 2020, জিও গ্রাহকরা বিনামূল্যে ডিজনি + হটস্টারে জানুন কীভাবে

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে আইপিএল (IPL 2020)। এটি চলবে ১০ নভেম্বর ফাইনাল পর্যন্ত। কিন্তু এই পরিস্থিতিতে মাঠে গিয়ে খেলা দেখার কোনও সুযোগই নেই। সবটাই দেখতে হবে টিভিতে বা মোবাইলে। আপনি সমস্ত IPL ক্রিকেট ম্যাচ
তাই দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা Reliance Jio তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে নিয়ে এসছে প্রিপেইড প্ল্যান। সমস্ত ক্রিকেট ডিজনি+হটস্টার VIP তে দেখতে পাবেন। তবে এর জন্য আপনার ডিজনি প্লাস হটস্টারে সাবস্ক্রাইব করা দরকার। যদি আপনি সাবস্ক্রাইব করতে না চান এবং হটস্টারের কন্টেন্ট সস্তায় উপভোগ করতে চান, তবে বলে দি যে রিলায়েন্স জিও আপনাকে দিচ্ছে এই সুবিধা।

Reliance Jio তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে নিয়ে এসছে প্রিপেড প্ল্যান যার মধ্যে আপনি পেয়ে যাবেন Disney+Hotstar VIP ফ্রি এক্সেস। সেই প্ল্যানে যেমন পর্যাপ্ত ডেটা পাওয়া যাবে তেমনই পাওয়া যাবে অন্যান্য সব সুবিধাও। জিও ক্রিকেট প্ল্যানে মুকেশ অম্বানির সংস্থা একই সঙ্গে ডেটা, ভয়েস কল এবং এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দিচ্ছে।

JIO RS 222 PREPAID PLAN
Jio 222 Plan-এ গ্রাহকরা বিনামূল্য়ে এক বছরের জন্য় Disney+ Hotstar সর্ভিসের VIP সাবস্ক্রিপশন পাবে। এর পাশাপাশি রয়েছে আরও কিছু সুবিধা। এই 222 টাকার জিও প্রিপেড প্যাকটিতে 15GB হাই-স্পিড ডেটা পাওয়া যাবে। ডেটা সুবিধা ছাড়াও, এই প্ল্য়ানে বিনামূল্য়ে ডিজনি + হটসার ভিআইপি সদস্যতা পাবেন।

JIO RS 401 PREPAID PLAN
জিও ক্রিকেট প্ল্যানের দাম ৪০১ টাকা থেকে শুরু। এই ক্রিকেট প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি ডেটার সঙ্গে জিও টু জিও আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাওয়া যাবে। এই ক্রিকেট প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের।

লাইভ দেখুন IPL 2020,  জিও গ্রাহকরা বিনামূল্যে ডিজনি + হটস্টারে জানুন কীভাবে

JIO RS 499 PREPAID PLAN
জিওর ৪৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা অর্থাৎ মোট ৭৪ জিবি ডেটা ব্যবহার করা যাবে। বলে দি যে এটি একটি ক্রিকেট প্ল্যান। আপনি বিনামূল্য়ে আইপিএস ক্রিকেট দেখার সুযোগ পাবেন। পাশাপাশি এক বছরের Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন সঙ্গে থাকছে। এই প্ল্যানটির বৈধতা ৫৬ দিনের।


JIO RS 598 PREPAID PLAN
জিওর ৫৯৮ টাকার ক্রিকেট প্ল্যানে থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা, সাথে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ২,০০০ মিনিট। এছাড়া ক্রিকেট দেখার ও ইন্টারনেটের জন্য প্রতিদিন মিলবে ২ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস। পাশাপাশি Disney+ Hotstar এর VIP-র এক বছরের সাবস্ক্রিপশনও পাবেন গ্রাহকরা।

JIO RS 777 PREPAID PLAN
৭৭৭ টাকার জিও প্ল্যানে গ্রাহকরা জিও টু জিও আনলিমিটেড কলিং, প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং এক বছরের Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন পাবেন। এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিনের।

JIO RS 2599 PREPAID PLAN
জিও সস্তা প্ল্যানের পাশাপাশি একটি দামি প্ল্যানও বাজারে নিয়ে এসছে, যা এক বছরের (১২ মাস) ভ্যালিডিটি সহ আসে। এই ক্রিকেট স্পেশাল প্ল্যানের সঙ্গে Disney+ Hotstar-এর VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে Jio। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২জিবি ডেটা ব্য়বহার করতে পারবেন, অর্থাৎ আপনি পাবেন মোট ৭২০ জিবি ডেটা। সঙ্গে রযেছে আনলিমিটেড কলিং এর সুবিধা।

লাইভ দেখুন IPL 2020,  জিও গ্রাহকরা বিনামূল্যে ডিজনি + হটস্টারে জানুন কীভাবে

এই ডেটা অ্যাড-অন প্যাকগুলিতে পাওয়া যাবে ডিজনি + হটস্টার ফ্রি অ্যাক্সেস

RS 1004 JIO DATA ADD-ON PACK
জিও-র এই প্ল্যানের মেয়াদ হল ১২০ দিনের। প্ল্যানে মিলবে মোট ২০০ জিবি ডেটা অর্থাৎ প্রতি মাসে পাওয়া যাবে ৫০জিবি করে ডেটা। প্ল্যানে Jio অ্যাপস এর ফ্রি অ্যাক্সেসে পাবেন। সাথে থাকছে এক বছরের জন্য ডিজনি + হটস্টারে বিনামূল্যে সাবস্ক্রিপশন।

RS 1206 DATA ADD-ON PACK
পরবর্তী প্ল্যানের দাম হল ১২০৬ টাকা। এই প্ল্যানের মেয়াদ ১৮০ দিনের। জিও-র এই প্ল্যানে মিলবে মোট 240 জিবি ডেটা অর্থাৎ 40 জিবি ডেটা 30 দিনের মধ্যে পাওয়া যাবে। এই প্ল্যানে জিও অ্যাপগুলি ছাড়়াও ডিজনি+হটস্টার এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

RS 1208 DATA ADD-ON PACK
এই প্ল্যানের মেয়াদ হল ২৪০ দিনের। প্ল্যানে থাকছে ৩০ দিনে ৩০ জিবি ডেটা এবং মোট ২৪০ জিবি ডেটা। পাশাপাশি জিও অ্যাপগুলি ছাড়়াও ডিজনি+হটস্টার এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Reliance Jio-র এই সমস্ত প্ল্যানগুলি সংস্থার ওয়েবসাইটে পাওয়া যাবে, যেখান থেকে আপনি নিজেই রিচার্জ করতে পারেন। এবং আপনি এক বছরের জন্য ডিজনি + হটস্টারে বিনামূল্যে সাবস্ক্রিপশন পেতে পারেন যার দাম 399 টাকা।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up