লঞ্চ হল OPPO A93 স্টাইলিশ ও পাওয়ারফুল স্মার্টফোন সঙ্গে 6টি ক‍্যামেরা ও 8GB RAM

লঞ্চ হল OPPO A93 স্টাইলিশ ও পাওয়ারফুল স্মার্টফোন সঙ্গে 6টি ক‍্যামেরা ও 8GB RAM

আজ ওপ্পো আন্তর্জাতিক মঞ্চে তাদের প্রোডাক্ট পোর্টফোলিও বাড়িয়ে নতুন স্মার্টফোন OPPO A93 লঞ্চ করেছে। কোম্পানির ‘এ’ সিরিজের এই নতুন ফোনটি আপাতত ভিয়েতনামের মার্কেটে পেশ করা হয়েছে। ডুয়েল পাঞ্চ হোলযুক্ত এই ফোনটি যেমন অসাধারণ লুক ও ডিজাইনে তৈরি করা হয়েছে তেমনই যোগ করা হয়েছে দুর্দান্ত স্পেসিফিকেশন। বলা যেতে পারে এই ফোনটি OPPO F17 Pro ও OPPO Reno4 Lite এর মিলিত ভার্সন।

OPPO A93

কোম্পানির পক্ষ থেকে নতুন OPPO A93 ফোনটি 2400 × 1080 পিক্সেল রেজলিউশনযুক্ত 6.43 ইঞ্চির ফুল এইচডি+ সুপার এমোলেড ডুয়েল পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। সুন্দর ভিজুয়াল কোয়ালিটি দেওয়ার জন্য এই ফোনের স্ক্রিন 60 হার্টস রিফ্রেসরেট ও 180 হার্টস টাচ স‍্যাম্পেলিং রেটে কাজ করে। এই ফোনটির স্ক্রিন টু বডি রেশিও 90.7 শতাংশ।

OPPO A93 ফোনটি অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমের সঙ্গে কালার ওএস 7.2 তে কাজ করে। প্রসেসিঙের জন্য OPPO A93 তে 2.2 গিগাহার্টস ক্লক স্পীডযুক্ত অক্টাকোর প্রসেসরের সঙ্গে মিডিয়াটেক হেলিও পি95 চিপসেট দেওয়া হয়েছে। ভিয়েতনামে ফোনটি 8 জিবি র‍্যাম ও 128 জিবি ইন্টারনাল মেমরিসহ লঞ্চ করা হয়েছে।

লঞ্চ হল OPPO A93 স্টাইলিশ ও পাওয়ারফুল স্মার্টফোন সঙ্গে 6টি ক‍্যামেরা ও 8GB RAM

ফোটোগ্ৰাফির জন্য OPPO A93 তে কোয়াড রেয়ার ক‍্যামেরা সেট‌আপ দেওয়া হয়েছে। ফোনটির ব‍্যাক প‍্যানেলে এল‌ইডি ফ্ল‍্যাশের সঙ্গে এফ/1.7 অ্যাপার্চারের ক্ষমতাসম্পন্ন 48 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে। এর সঙ্গে এই ফোনে এফ/2.2 অ্যাপার্চারযুক্ত 8 মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, এফ/2.4 অ্যাপার্চারযুক্ত 2 মেগাপিক্সেলের মোনো লেন্স ও এফ/2.4 অ্যাপার্চারের‌ই ক্ষমতাসম্পন্ন 2 মেগাপিক্সেলের ম‍্যাক্রো লেন্স দেওয়া হয়েছে।


এছাড়া সেলফি ও ভিডিও কলের জন্য OPPO A93 তে ডুয়েল সেলফ ক‍্যামেরা আছে। ফোনের ফ্রন্ট প‍্যানেলের পাঞ্চ হোলে এফ/2.4 অ্যাপার্চারযুক্ত 16 মেগাপিক্সেলের প্রাইমারি Sony IMX471 সেন্সর ও এফ/2.4 অ্যাপার্চারের‌ই ক্ষমতাসম্পন্ন 2 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে। OPPO A93 এর এই সেলফি ক‍্যামেরা সেট‌আপে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ফিচার যোগ করা হয়েছে যা অবজেক্টের কালার ঠিক রেখে ব‍্যাকগ্ৰাউন্ডকে ব্ল‍্যাক অ্যান্ড হোয়াইট করতে পারে।

OPPO A93 একটি 4জি ভোএলটিই সাপোর্টেড ডুয়েল সিম স্মার্টফোন। 3.5 এম‌এম হেডফোন জ‍্যাক ও অন‍্যান‍্য বেসিক কানেক্টিভিটি ফিচারের সঙ্গে সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক‍্যানার ও ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে। পাওয়ার ব‍্যাক‌আপের জন্য এই ফোনে 18 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড 4,000 এম‌এএইচের ব‍্যাটারী আছে।

দাম

ভিয়েতনামে OPPO A93 ফোনটি 8 জিবি র‍্যাম ও 128 জিবি ইন্টারনাল মেমরিযুক্ত একমি মাত্র ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। Black ও Magical White কালারে এই ফোনটির দাম রাখা হয়েছে VND 7,490,000 অর্থাৎ ভারতীয় টাকার দরে প্রায় 23,500 টাকা।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up