লঞ্চ করেছে Samsung Galaxy A21s,  128GB স্টোরেজ ভেরিয়েন্ট শক্তিশালী স্মাটফোন

লঞ্চ করেছে Samsung Galaxy A21s, 128GB স্টোরেজ ভেরিয়েন্ট শক্তিশালী স্মাটফোন

এই বছর জুন মাসে লঞ্চ করা Samsung Galaxy A21s ফোনটির আরও শক্তিশালী ভেরিয়েন্ট কোম্পানির পক্ষ থেকে পেশ করা হয়েছে। উৎসবের মরশুম শুরু হ‌ওয়ার আগেই কোম্পানি তাদের এই ফোনটির 6 জিবি র‍্যাম ও 128 জিবি মেমরি ভেরিয়েন্ট লঞ্চ করেছে। এতদিন মার্কেটে ফোনটির শুধুমাত্র 4 জিবি র‍্যামের সঙ্গে 64 জিবি স্টোরেজ এবং 6 জিবি র‍্যামের সঙ্গে 64 জিবি স্টোরেজ ভেরিয়েন্ট সেল করা হতো। এই নতুন ভেরিয়েন্টে র‍্যাম ও স্টোরেজ ছাড়া অন‍্য সব ফিচার আগের ভেরিয়েন্টের সঙ্গে হুবহু এক।

স্পেসিফিকেশন

Samsung Galaxy A21s ফোনটিতে 1600 × 720 পিক্সেল রেজলিউশনযুক্ত 6.5 ইঞ্চির এইচডি+ টিএফটি ডিসপ্লে আছে। এই ফোনে অ্যান্ড্রয়েডের লেটেস্ট অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড 10 এর সঙ্গে স‍্যামসাং ওয়ান‌ইউআই এর লেয়ারিং দেওয়া হয়েছে। ভারতে Samsung Galaxy A21s কোম্পানির নিজস্ব এক্সিনস 850 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

লঞ্চ করেছে Samsung Galaxy A21s,  128GB স্টোরেজ ভেরিয়েন্ট শক্তিশালী স্মাটফোন

ফোটোগ্রাফির জন্য Samsung Galaxy A21s ফোনটিতে কোয়াড রেয়ার ক‍্যামেরা সেট‌আপ দেওয়া হয়েছে। ফোনটির ব‍্যাক প‍্যানেলে এফ/2.0 অ্যাপার্চারযুক্ত 48 মেগাপিক্সেলের প্রাইমারি ক‍্যামেরা সেন্সর আছে। এর সঙ্গেই এই ফোনে এফ/2.2 অ্যাপার্চারযুক্ত 8 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, এফ/2.4 অ্যাপার্চারযুক্ত 2 মেগাপিক্সেলের ম‍্যাক্রো লেন্স এবং এক‌ই অ্যাপার্চারযুক্ত 2 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে। সেলফি ও ভিডিও কলের জন্য এফ/2.2 অ্যাপার্চারযুক্ত 13 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা আছে।

ব‍্যাটারী ও কানেক্টিভিটি


স‍্যামসাং দীর্ঘদিন ধরে তাদের ফোনে বড় ব‍্যাটারী যোগ করে গ্ৰাহকদের আকর্ষণ করতে চাইছে। Samsung Galaxy A21s এর ক্ষেত্রেও এমনটাই হয়েছে। এই ফোনে 15 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড 5,000 এম‌এএইচ ব‍্যাটারী দেওয়া হয়েছে। কোম্পানি এই ফোনে কানেক্টিভিটি ফিচার হিসেবে ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, 3.5 এম‌এম হেডফোন জ‍্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট যোগ করেছে।

লঞ্চ করেছে Samsung Galaxy A21s,  128GB স্টোরেজ ভেরিয়েন্ট শক্তিশালী স্মাটফোন

দাম

Samsung Galaxy A21s এর নতুন 6 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে 17,499 টাকা। আগামী 10 অক্টোবর থেকে কোম্পানির ওয়েবসাইট, অনলাইন পোর্টাল, স‍্যামসাং অপেরা হাউস ও রিটেইল স্টোরে এই নতুন ভেরিয়েন্টের সেল করা হবে। এই নতুন ভেরিয়েন্টের একটি অতিরিক্ত সিলভার কালার ভেরিয়েন্ট পেশ করা হয়েছে। আগে ফোনটির শুধুমাত্র ব্লু, ব্ল‍্যাক ও হোয়াইট কালার ভেরিয়েন্টে বেচা হয়।

অন‍্যদিকে ভারতে Samsung Galaxy A21s এর 4 জিবি র‍্যাম ও 64 জিবি মেমরি ভেরিয়েন্টের দাম 14,999 টাকা রাখা হয়েছে এবং ফোনটির 6 জিবি র‍্যাম ও 64 জিবি মেমরি ভেরিয়েন্টটি 16,499 টাকা দামে সেল করা হয়। কয়েক দিন আগেই এই ভেরিয়েন্টগুলির প্রাইস কাট করা হয়েছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up