রিয়েলমি আনল বড় ডিসপ্লের স্মার্ট টিভি

রিয়েলমি আনল বড় ডিসপ্লের স্মার্ট টিভি

বড় ডিসপ্লের স্মার্ট টিভি আনল রিয়েলমি। টিভির পাশাপাশি নতুন স্মার্ট ক্যামেরা, সাউন্ডবার সিস্টেম, ইলেকট্রিক টুথব্রাশ, রিয়েলমি স্মার্ট প্লাগ, সেলফি ট্রাইপড এবং ইয়ার বাড-সহ একাধিক প্রযুক্তি পণ্য এনেছে প্রতিষ্ঠানটি।

এর মধ্যে নতুন স্মার্ট টিভি অন্যতম। যার মডেল রিয়েলমি স্মার্ট টিভি এসএলইডি ফোরকে। এটি ৫৫ ইঞ্চির। ভারতে এই মডেলের টিভির দাম নির্ধারণ করা হয়েছে ৪২ হাজার ৯৯৯ রুপি।

রিয়েলমির নতুন স্মার্ট টিভি বিশ্বের প্রথম এসএলইডি টেকনোলজির টিভি। এই টিভি চলবে অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমে। টিভির ডিসপ্লের রেজুলিউশন ৩৮৪০ x ২১৬০ পিক্সেল এবং স্ক্রিন রেশিও ১৬:৯।

এই টিভিতে রয়েছে মিডিয়াটেক ৬৪ বিট কোয়াড কোর প্রসেসর। সঙ্গে রয়েছে ১৬জিবি স্টোরেজ। এতে গ্রাহকরা নেটফিক্স, ইউটিউব, প্রাইম ভিডির মতো অ্যাপস বিল্ট ইন পাবেন।

এই টিভিতে ২৪ ওয়াটের ৪টি স্পিকার দেওয়া হয়েছে, যা ডলবি অডিও সাপোর্ট করবে।

রিয়েলমি জানিয়েছে যে, প্রিমিয়াম বেজেল লেস ডিজাইনের সঙ্গে আসা এই টিভিতে রয়েছে ১০৮ শতাংশ এনটিএসসি ওয়াইড কালার গামুট সাপোর্ট। এতে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। আবার অ্যানড্রয়েড টিভি হওয়ায় কারণে গ্রাহকরা নিজের পছন্দের অ্যাপগুলো অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবে।


কানেক্টিভিটির জন্য এই স্মার্ট টিভিতে রয়েছে ওয়াই-ফাই ও ব্লুটুথ ৫.০। এতে তিনটি এইচডিএমআই পোর্ট ও দুটি ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। টিভিটির গ্রস ওয়েট ১২.৮ কেজি।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up