যেকোন গেমার হতাশ হবে যদি এই গেমেগুলির শেষটা দেখলে

যেকোন গেমার হতাশ হবে যদি এই গেমেগুলির শেষটা দেখলে

আমরা সবাই কমে বেশি গেম খেলে থাকি। আর অনেক গেমের শেষ হলে কাহিনী শেষ মানে গেম যার উপর ভিত্তি করে বানানো হয়েছে সেটা শেষ। আপনার দেখার বা জানার মতো আর কিছুই থাকল না। কিন্তু এইবার আমরা জানব এমন একতা গেম সম্পর্কে যার শেষ নেই। চলুন শুরু করি।

এই গেমটি আর অন্য কোন গেম নয় আমাদের অতিপরিচিত ক্রোম ব্রাউজারের ডাইনোসর গেম বা ডাইনো গেম। এই গেম আপনি যেকো সময় যেকোন স্থানে খেলতে পারবেন। কিন্তু এই গেম খেলতে হলে আপনার ক্রোম ব্রাউজার থাকতে হবে। অনেকে মনে করেন ইন্টারনেট কানেকশান ছাড়া এই গেম খেলা যায় না। কিন্তু আসলে ব্যাপারটি তা না। ইন্টারনেট না থাকএ এই গেম আপনা আপনি চলে আসে আর যদি ইন্টারনেট কানেকশান থাকে তাহলে সেই গেমের লিঙ্কে গিয়ে গেমটি খেলতে হয়। এই গেমে আপনাকে শুধু একতা ডাইনোসরকে নিয়ন্ত্রন করতে হবে। যখনই নিচ দিয়ে যাওয়ার সময় কোন বাধা আসবে তখনই আপনাকে স্ক্রীনে ট্যাপ করে বা কম্পিউটারে স্পেসবার চেপে ডাইনোসরকে লাফ দেওয়াতে হবে। আর আপনি এইভাবে যতদূর যেতে পারবেন আপনার স্কোর তত বেরে যাবে।

তবে এই গেমের শেষ কহকন আর কিভাবেই বা হবে? এই গেমের শেষ পরিণতি গুগল এক প্রতিবেদনে জানিয়ে দিয়েছে। তারা বলেছে এই গেমে সর্বোচ্চ স্কোর হলে আবার আপনি স্টার্টিং পয়েন্টে চলে যাবেন। যার অর্থ হচ্ছে একটা নির্দিষ্ট স্কোরে গেলেই আপনার স্কোর আবার জিরো। এরকমভাবে গেম বানানোর উত্তর প্রথমেই দেওয়া আছে। আগেই বলেছিলাম যে এই গেম ইন্টারনেট কানেশান না থাকলে আপনা আপনি চালু হয়। তারমানে এই যে এই গেমটিকে বানানো হয়েছে যাতে এই গেম শেষ না করতেই ইন্টারনেট কানেকশান চলে আসে আর আপনি গেম শেষ করতে না পারেন। এই গেমটি মূলত শুধু সময় কাটানোর জন্য।

তাই আপনি বা আপনার পরিচিত কেউ যদি ভেবে থাকেন যে এই গেম খেলে শেষ করবেন তাহলে আপনাদের ধারণাটা ভুল। এই গেমের শেষ নেই তাই এটা অনন্তকাল ধরে খেললেও শেষ হবে না।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up