মাত্র ৮৬৯৯ টাকায় ৬৪ জিবি মেমোরির ও ৩ জিবি র‌্যাম এর ফোন Tecno Spark 6 Air

মাত্র ৮৬৯৯ টাকায় ৬৪ জিবি মেমোরির ও ৩ জিবি র‌্যাম এর ফোন Tecno Spark 6 Air

গতকালই ভারতে লঞ্চ করা হয়েছিল Tecno Spark 6 Air এর ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। যদিও এই ভ্যারিয়েন্টের দাম কাল ঘোষণা করা হয়নি। তবে আজ Tecno জানিয়েছে ভারতে এই নতুন স্টোরেজের দাম হবে ৮,৬৯৯ টাকা। আজ থেকেই এই ভ্যারিয়েন্টের প্রিঅর্ডার শুরু হয়েছে Amazon থেকে। এছাড়াও আগামী ২৫ সেপ্টেম্বর দুপুর ১২ টা থেকে টেকনো স্পার্ক ৬ এয়ার এর সেল শুরু হবে।

প্রসঙ্গত Tecno Spark 6 Air চলতি বছরের জুলাইয়ে ভারতে এসেছিল। তখন ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল। যেটি হল ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। এরপর গত মাসে ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজকে ভারতে আনা হয়। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৭,৯৯৯ টাকা ও ৮,৪৯৯ টাকা। ফোনটি কমেট ব্ল্যাক, ওসান ব্লু ও ক্লাউড হোয়াইট কালারে পাওয়া যাবে।

টেকনো স্পার্ক ৬ এয়ার অ্যান্ড্রয়েড গো প্ল্যাটফর্মের ফোন। এই ফোনে ৭ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এর পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০ এবং আসপেক্ট রেশিও ২০.৫:৯। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৬ শতাংশ। এই ডিসপ্লের ডিজাইন ডট নচ। অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) বেসড হাইওএস ৬.২ অপারেটিং সিস্টেমে চলা এই ফোনে অক্টা কোর মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর দেওয়া হয়েছে। যদিও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। স্টোরেজের কথা বললে ফোনটিতে ৩ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ উপলব্ধ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে Tecno Spark 6 Air ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও দুটি ২ মেগাপিক্সেল সেন্সর দেওয়া হয়েছে। যার মধ্যে একটি ডেপ্থ সেন্সর। ভিডিও কল ও সেলফির জন্য এই ফোনে পাবেন ৮ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরায় ডিজিটাল জুম, অটো ফ্ল্যাশ এর মতো ফিচার দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন ৬,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ। ফোনটির পিছনে অ্যাডভান্স ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up