ভিভো ভি ১৫ প্রো মোবাইল ফোন

ভিভো ভি ১৫ প্রো মোবাইল ফোন

ভিভো ভি১৫ প্রো এসেছে বাংলাদেশে? হ্যাঁ, একদম সত্যি। দেশের বাজারে বর্তমানে দাপিয়ে বেড়ানো হ্যান্ডসেট ব্রান্ডগুলোর একটি ভিভো। সম্প্রতি, দেশের বাজারে স্মার্টফোন ভিভো ভি১৫ প্রো ফ্ল্যাগশিপ আনছে ভিভো কোম্পানি। বরাবরের মতোই ক্যামেরাকে গুরুত্ব দেওয়া হয়েছে স্মার্টফোনটিতে।

এতে রয়েছে অত্যাধুনিক ফ্রন্ট ক্যামেরা, যাতে ব্যবহার করা হয়েছে এআই প্রযুক্তিসহ এলিভেটিং প্রযুক্তি। এ ছাড়া রয়েছে আকর্ষণীয় ফুল স্ক্রিন এবং ইন্টেলিজেন্ট পারসোনাল অ্যাসিস্ট্যান্ট, যা আমার নির্দেশনা ফলো করবে। ফোনটি দেশের বাজারে ছাড়ার পূর্বেই অগ্রিম অর্ডার নেওয়া শুরু করেছে ভিভো বাংলাদেশ। আগামী ৪ মার্চ পর্যন্ত আগাম ফরমাশ নেবে ভিভো কোম্পানি। বাংলাদেশে কোরাল রেড ও টপেজ ব্লু এই দুই রঙে পাওয়া যাবে মোবাইলটি। ফোনটির দাম রাখা হয়েছে ৩৯ হাজার ৯৯০ টাকা।

ভিভো কর্তৃপক্ষ জানিয়েছে, ফোনটিতে রয়েছে ৬ দশমিক ৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে । এবং এর রেজল্যুশন হবে ১০৮০ বাই ২৩১৬ পিক্সেল। এর সামনে ৩২ এমপি ক্যামেরা রয়েছে। ভি১৫ প্রোতে রয়েছে অত্যাধুনিক এআই ট্রিপল ক্যামেরা। হ্যান্ডসেটটিতে ৬ জিবি র‍্যাম, ১২৮ জিবি রম ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ এআই অক্টো-কোর চিপসেট রয়েছে। অ্যান্ড্রয়েড ফানটাচ ওএস ৯.০ চালিত স্মার্টফোনটিতে রয়েছে ডুয়েল-ইঞ্জিন ফাস্ট চার্জিং প্রযুক্তিসহ ৩ হাজার ৭০০ এমএএইচ ব্যাটারি। রয়েছে ৫ম প্রজন্মের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।

দেশের বাজারে ফ্ল্যাগশিপ স্মার্টফোন ভি১৫ প্রো আনছে ভিভো। স্মার্টফোনটিতে রয়েছে অত্যাধুনিক এআই প্রযুক্তিসহ এলিভেটিং ফ্রন্ট ক্যামেরা। এ ছাড়া আকর্ষণীয় ফুল স্ক্রিন ও ইন্টেলিজেন্ট পারসোনাল অ্যাসিস্ট্যান্টের সমন্বয় রয়েছে এতে। ফোনটির জন্য আগাম ফরমাশ নিতে শুরু করেছে প্রতিষ্ঠানটি। ৪ মার্চ পর্যন্ত আগাম ফরমাশ নেবে ভিভো। বাংলাদেশে কোরাল রেড ও টপেজ ব্লু রঙে পাওয়া যাবে এটি। এর দাম হবে ৩৯ হাজার ৯৯০ টাকা।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up