ভারতে 12 অক্টোবর লঞ্চ হবে স্লিক ডিজাইনযুক্ত OPPO Reno4 F

ভারতে 12 অক্টোবর লঞ্চ হবে স্লিক ডিজাইনযুক্ত OPPO Reno4 F

ইতিমধ্যে স্মার্টফোন প্রস্ততকারী কোম্পানি ওপ্পো তাদের ‘রেনো 5’ সিরিজের ওপর কাজ শুরু করে দিয়েছে। কয়েক দিন আগেই চীনের সোশ্যাল মিডিয়া প্ল‍্যাটফর্ম Weibo তে এক টিপস্টার এই কথা জানিয়েছেন। কিন্তু আমাদের পাওয়া তথ্য অনুযায়ী কোম্পানি এখনই তাদের রেনো 4 সিরিজের ফোন লঞ্চ করা বন্ধ করছে না। আসলে ওপ্পো ইন্দোনেশিয়া একটি নতুন টিজার পোস্টার ও ভিডিও শেয়ার করে OPPO Reno4 F এর লঞ্চ টীজ করেছে। এই ফোনটি 12 অক্টোবর লঞ্চ করা হবে।

লুকের দিক থেকে এই ফোনটি ভারতে লঞ্চ করা Oppo F17 Pro এর মতো দেখতে। তবে ফিচারের দিক থেকে কিছু পার্থক্য দেখা যেতে পারে। পোস্টারের মাধ্যমে জানা গেছে OPPO Reno4 F ফোনটি “Ultra Sleek” ও “Ultra Light” ডিজাইনের সঙ্গে 12 অক্টোবর লঞ্চ করা হবে। ইন্দোনেশিয়ার ওপ্পো স্টোরে বলা হয়েছে এই ফোনে 4 জিবি র‍্যাম ও 128 জিবি মেমরি থাকবে। এছাড়া ফোনটির বিষয়ে বেশি কিছু জানা যায়নি।

অন‍্যদিকে ইন্ডিয়ান টিপস্টার Sudhangshu Ambhore টুইট করে ফোনটির আরও কিছু ডিটেইলস সম্পর্কে জানিয়েছেন। টুইটে শেয়ার করা ছবি দেখে মনে করা হচ্ছে এই ফোনটি OPPO F17 Pro এর ডিজাইনে পেশ করা হবে। ফোনটির ফ্রন্ট প‍্যানেলে ওপরের বাঁদিকের কোণায় ডবল পাঞ্চ হোল সেলফি ক‍্যামেরা থাকবে। এছাড়া ছবি থেকে জানা গেছে OPPO Reno4 F ফোনটি ব্ল‍্যাক ও হোয়াইট কালারে টু টোন ফিনিশের সঙ্গে পেশ করা হবে।

পোস্টার অনুযায়ী এই ফোনে সুপার এমোলেড ডিসপ্লে, 18 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড 4000 এম‌এএইচ ব‍্যাটারী, 8 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজ দেওয়া হবে। ফোটোগ্রাফির ক্ষেত্রে OPPO Reno4 F এ এআই কালার পোর্ট্রেট মোড, এআই বিউটি মোড, আল্ট্রা ক্লিয়ার 108MP মোড ও ফ্রন্টে 4কে ভিডিও রেকর্ডিং ক‍্যামেরা, নাইট সেলফি মোড ও নাইট ফ্লেয়ার পোর্ট্রেট মোড দেখা যাবে।

ভারতে 12 অক্টোবর লঞ্চ হবে স্লিক ডিজাইনযুক্ত OPPO Reno4 F

OPPO F17 Pro 


এই ফোনে 1080 × 2400 পিক্সেল রেজলিউশনযুক্ত 6.43 ইঞ্চির ফুল এইচডি+ সুপার এমোলেড ডিসপ্লে আছে। এই ফোনটি অক্টাকোর মিডিয়াটেক হেলিও পি95 চিপসেটে রান করে। এছাড়া এই ফোনে 8 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজ আছে। ফোটোগ্রাফির জন্য OPPO F17 Pro তে কোয়াড রেয়ার ক‍্যামেরা সেট‌আপ আছে। এই সেট‌আপে এল‌ইডি ফ্ল‍্যাশের সঙ্গে এফ/1.8 অ্যাপার্চারযুক্ত 48 মেগাপিক্সেলের প্রাইমারি ক‍্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। এর সঙ্গে এতে এফ/2.2 অ্যাপার্চারযুক্ত 8 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, এফ/2.4 অ্যাপার্চারের ক্ষমতাসম্পন্ন 2 মেগাপিক্সেলের মোনো লেন্স ও এক‌ই অ্যাপার্চারযুক্ত 2এম মোনো লেন্স আছে। ফোনের ফ্রন্ট প‍্যানেলে পাঞ্চ হোলের মধ্যে এফ/2.4 অ্যাপার্চারযুক্ত 16 মেগাপিক্সেলের প্রাইমারি ক‍্যামেরা সেন্সর ও 2 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে। OPPO F17 Pro তে 30W VOOC Flash Charge 4.0 Fast Changing টেকনিকযুক্ত 4,000 এম‌এএইচ ব‍্যাটারী দেওয়া হয়েছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up