ভারতে লঞ্চ হল Samsung Galaxy Tab A7 বড়10 inch ডিসপ্লে ও 7040mAh শক্তিশালী ব‍্যাটারী

ভারতে লঞ্চ হল Samsung Galaxy Tab A7 বড়10 inch ডিসপ্লে ও 7040mAh শক্তিশালী ব‍্যাটারী

স‍্যামসাং আজ ভারতে তাদের প্রোডাক্ট পোর্টফোলিও বাড়ানোর উদ্দেশ্যে একটি নতুন ডিভাইস লঞ্চ করেছে। সব বাজেটের মোবাইল ফোন লঞ্চের পাশাপাশি এবার কোম্পানি মিড বাজেটে ট‍্যাবলেট ডিভাইস পেশ করেছে। কোম্পানির পক্ষ থেকে ভারতে বড় ডিসপ্লে,  ব‍্যাটারী ও অন‍্যান‍্য অসাধারণ ফিচারের সঙ্গে Samsung Galaxy Tab A7 পেশ করা হয়েছে। এই ট‍্যাবটির প্রাথমিক দাম রাখা হয়েছে 17,999 টাকা যার প্রিবুকিং আজ থেকেই শুরু হয়ে গেছে।

Samsung Galaxy Tab A7

স‍্যামসাং তাদের এই নতুন মিড বাজেট ট‍্যাবলেট ডিভাইসটি মেটাল ফিনিশের সঙ্গে পেশ করেছে। Samsung Galaxy Tab A7 এ 2000 × 1200 পিক্সেল রেজলিউশনযুক্ত 10 ইঞ্চির WQVGA+ টিএফটি স্ক্রিন দেওয়া হয়েছে যার চারদিকে সফট বেজল আছে। ডিভাইসটির স্ক্রিন টু বডি রেশিও 80 শতাংশ। ট‍্যাবটির ফ্রন্ট প‍্যানেল সম্পূর্ণ বাটনলেস এবং হরাইজন্টাল ভাবে ধরলে সেলফি ক‍্যামেরা ওপরের দিকে থাকে।

ভারতে লঞ্চ হল Samsung Galaxy Tab A7 বড়10 inch ডিসপ্লে ও 7040mAh শক্তিশালী ব‍্যাটারী

কোম্পানির পক্ষ থেকে Samsung Galaxy Tab A7 অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সঙ্গে লঞ্চ করা হয়েছে যা (4×2.0GHz + 4×1.8GHz) ক্লক স্পীডযুক্ত অক্টাকোর প্রসেসরের সঙ্গে কোয়ালকম স্ন‍্যাপড্রাগন 662 চিপসেটে রান করে। ভারতে ডিভাইসটি 3 জিবি র‍্যামযুক্ত একটি মাত্র ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসে 32 জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে যা মেমরি কার্ড ব্যবহার করে 1 টিবি পর্যন্ত বাড়ানো যায়।

ফোটোগ্রাফির জন্য Samsung Galaxy Tab A7 এ 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা দেওয়া হয়েছে। ট‍্যাবটির ব‍্যাক প‍্যানেলে ওপরের ডানদিকে 8 মেগাপিক্সেলের রেয়ার ক‍্যামেরা আছে। ট‍্যাবটির ব‍্যাক প‍্যানেলে মাঝ বরাবর স‍্যামসাঙের ব্র‍্যান্ডিং আছে, তবে এখানে আর কোনো সেন্সর নেই।

ভারতে লঞ্চ হল Samsung Galaxy Tab A7 বড়10 inch ডিসপ্লে ও 7040mAh শক্তিশালী ব‍্যাটারী

Samsung Galaxy Tab A7 এর সাইড প‍্যানেলে 3.5 এম‌এম অডিও জ‍্যাকসহ ইউএসবি টাইপ সি পোর্ট ও ডলবী অ্যাটমস সারাউন্ড টেকনিকযুক্ত স্পীকার গ্ৰিল দেওয়া হয়েছে। পাওয়ার ব‍্যাক‌আপের জন্য এই নতুন ডিভাইসে ফাস্ট চার্জিং টেকনিকযুক্ত 7,040 এম‌এএইচের ব‍্যাটারী আছে।

দাম

ভারতে Samsung Galaxy Tab A7 দুটি ভেরিয়েন্টে পেশ করা হয়েছে। এর ওয়াইফাই মডেলের দাম রাখা হয়েছে 17,999 টাকা এবং এর এলটিই মডেল 21,999 টাকা দামে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসটি Dark Gray, Gold ও Silver কালার ভেরিয়েন্টে পেশ করা হয়েছে। প্রসঙ্গত জানিয়ে রাখি Samsung Galaxy Tab A7 এর সঙ্গে দুই মাসের জন্য বিনামূল্যে ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up