ভারতে লঞ্চ হল Moto E7 Plus দুর্দান্ত ফোন,  এই দুর্দান্ত ফোনে আছে 5000mAh ব‍্যাটারী ও 48MP কোয়াড ক‍্যামেরাযুক্ত,  দাম মাত্র 9499 টাকা

ভারতে লঞ্চ হল Moto E7 Plus দুর্দান্ত ফোন, এই দুর্দান্ত ফোনে আছে 5000mAh ব‍্যাটারী ও 48MP কোয়াড ক‍্যামেরাযুক্ত, দাম মাত্র 9499 টাকা

মোটোরোলা আজ ভারতীয় বাজারে তাদের প্রোডাক্ট পোর্টফোলিও বাড়িয়ে একটি নতুন লো বাজেট স্মার্টফোন লঞ্চ করেছে। কোম্পানির ‘মোটো ই’ সিরিজে এই ফোনটি Moto E7 Plus নামে পেশ করা হয়েছে। এই সুন্দর লুক ও অপারেশন স্পেসিফিকেশনযুক্ত ফোনটির দাম রাখা হয়েছে 9,499 টাকা। এই ফোনটি আগামী 30 সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্টে সেল করা হবে।

ভারতে Moto E7 Plus ফোনটি 4 জিবি র‍্যাম ও 64 জিবি মেমরিযুক্ত একটিমাত্র ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। আগামী 30 সেপ্টেম্বর ফ্লিপকার্টে ফোনটি প্রথম সেল করা হবে এবং এর দাম 9,499 টাকা।

ভারতে লঞ্চ হল Moto E7 Plus দুর্দান্ত ফোন,  এই দুর্দান্ত ফোনে আছে 5000mAh ব‍্যাটারী ও 48MP কোয়াড ক‍্যামেরাযুক্ত,  দাম মাত্র 9499 টাকা

Moto E7 Plus

কোম্পানির পক্ষ থেকে তাদের এই নতুন ফোনটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। Moto E7 Plus ফোনটির ফ্রন্ট প‍্যানেলে তিন দিক বেজল লেস রাখা হয়েছে, তবে নিচের দিকে হালকা চিন পার্ট আছে। এতে 1600 × 720 পিক্সেল রেজলিউশনযুক্ত 6.5 ইঞ্চির এইচডি+ ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি Amber Bronze ও Navy Blue কালার ভেরিয়েন্টে পেশ করা হয়েছে।

Moto E7 Plus ফোনটি অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমের সঙ্গে পেশ করা হয়েছে যা 1.8 গিগাহার্টস ক্লক স্পীডযুক্ত অক্টাকোর প্রসেসরের সঙ্গে কোয়ালকম স্ন‍্যাপড্রাগন 460 চিপসেটে রান করে। উন্নত গ্ৰাফিক্সের জন্য এতে অ্যাড্রিনো 610 জিপিইউ দেওয়া হয়েছে। ব্রাজিলে ফোনটি 4 জিবি র‍্যাম ও 64 জিবি ইন্টারনাল মেমরিসহ লঞ্চ করা হয়েছে। ফোনটির মেমরি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে 256 জিবি পর্যন্ত বাড়ানো যায়।


ফোটোগ্রাফির জন্য Moto E7 Plus এর ব‍্যাক প‍্যানেলে মাঝ বরাবর চৌকো শেপের মধ্যে ডুয়েল রেয়ার ক‍্যামেরা সেট‌আপ দেওয়া হয়েছে। এই সেট‌আপে এফ/1.7 অ্যাপার্চারযুক্ত 48 মেগাপিক্সেলের প্রাইমারি ক‍্যামেরা সেন্সরের সঙ্গে এফ/2.4 অ্যাপার্চারযুক্ত 2 মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর আছে। এক‌ইভাবে সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে এফ/2.2 অ্যাপার্চারযুক্ত 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা দেওয়া হয়েছে।

Moto E7 Plus একটি 4জি ভোএলটিই সাপোর্টেড ডুয়েল সিম স্মার্টফোন। 3.5 এম‌এম অডিও জ‍্যাক ও অন‍্যান‍্য বেসিক কানেক্টিভিটি ফিচারের পাশাপাশি সিকিউরিটির জন্য এতে রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে। পাওয়ার ব‍্যাক‌আপের জন্য এই ফোনে 10 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড 5,000 এম‌এএইচের ব‍্যাটারী যোগ করা হয়েছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up