ভারতে করেছে লঞ্চ MI BAND 5:  ১৪ দিনের ব্যাটারি লাইফ,হার্ট রেট সেন্সর

ভারতে করেছে লঞ্চ MI BAND 5: ১৪ দিনের ব্যাটারি লাইফ,হার্ট রেট সেন্সর

HIGHLIGHTS
2,499 টাকায় ভারতে Mi Smart Band 5 লঞ্চ করা হয়েছে
Amazon India এবং Mi.com ওয়েবসাইট থেকে ১ অক্টোবর থেকে কেনা যাবে Mi Smart Band 5
Mi Band 5-এ 11 স্পোর্টস মোড এবং 14 দিনের ব্যাটারি লাইফ পাওয়া যাবে

Xiaomi সংস্থা ভারতীয় বাজারে তার নতুন স্মার্ট ব্যান্ড Mi Smart Band 5 লঞ্চ করেছে। সংস্থার নতুন ব্যান্ডটি এমআই ব্যান্ড 4 এর একটি আপগ্রেড সংস্করণ। Mi Smart Band 5-এ একটি 1.1 ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে যা ফুল টাচ সহ আসে। এই ব্যান্ডটি কয়েকটি রঙে পাওয়া যাবে। Mi Band 5-এ ১১ স্পোর্টস মোড এবং 14 দিনের ব্যাটারি লাইফ পাওয়া যাবে।

MI SMART BAND 5
২,৪৯৯ টাকায় ভারতে Mi Smart Band 5 লঞ্চ করা হয়েছে। ব্ল্যাক, নেভি ব্লু, টিল, পার্পল এবং অরেঞ্জ স্ট্র্যাপ ভেরিয়েন্টে পাওয়া যাবে। অ্যামাজন ইন্ডিয়া এবং এমআই এর ওয়েবসাইট থেকে ১ অক্টোবর থেকে কেনা যাবে Mi Smart Band 5। পাশাপাশি শীঘ্রই রিটেল স্টোর থেকেও কেনা যাবে এই ব্যান্ডটি।

MI SMART BAND 5 স্পেসিফিকেশন

Mi Smart Band 5-এ ১.১ ইঞ্চি AMOLED কালার ডিসপ্লে। এটিতে 16 বিট রঙ এবং 450 নিট ব্রাইটনেস দেওয়া। সংস্থা দাবি করেছে যে মি স্মার্ট ব্যান্ড ৫ একটি চার্জে ১৪ দিনের ব্যাটারি লাইফ দেবে। পাশাপাশি পাওয়ার সেভিং মোডে ২১ দিনের ব্যাকআপ পাওয়া যাবে। চার্জিংয়ের জন্য এতে ম্যাগনেটিক পিন্স দেওয়া রয়েছে। এই ব্যান্ডটি দুই ঘণ্টারও কম সময়ে চার্জ করা যায়।

এই ব্যান্ডে ১১ টি প্রোফেশনল স্পোর্টস মোড দেওয়া রয়েছে যার মধ্যে আউটডোর রানিং, ইন্ডোর রানিং, ওয়াকিং, ইনডোর রানিং, ইনডোর সুইমিং, যোগা, ফ্রি এক্সরসাইজ মতো মোড রয়েছে। এই ব্যান্ডটি 24×7 হার্ট রেট মনিটর করতে সক্ষম।। এছাড়া মি স্মার্ট ব্যান্ড ৫ ঘুম এবং স্ট্রেস মনিটরিং ফিচার সহ আসে। এই ব্যান্ডে, আপনি আপনার ফোনে সমস্ত ধরণের নোটিফিকেশন পাবেন।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up