ব্ল্যাক ফ্রাইডে সেল শুরু করবে রিয়েলমি ২৯ নভেম্বর মধ্যরাতে থেকে

ব্ল্যাক ফ্রাইডে সেল শুরু করবে রিয়েলমি ২৯ নভেম্বর মধ্যরাতে থেকে

২৯ নভেম্বর মধ্যরাতে ব্ল্যাক ফ্রাইডে সেলে শুরু করবে রিয়েলমি। ফ্লিপকার্ট ও রিয়েলমি ওয়েবসাইট থেকে এই সেল শুরু হবে। এই সেলে এইচডিএফসি ব্যাঙ্ক ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০ শতাংশ (৫০০ টাকা পর্যন্ত) ছাড় পাওয়া যাবে। সম্প্রতি ভারতে বিক্রি শুরু হয়েছিল রিয়েলমি এক্স২ প্রো আর রিয়েলমি ৫এস। ব্ল্যাক ফ্রাইডে সেলে পাওয়া যাবে এই দুই স্মার্টফোন।

ব্ল্যাক ফ্রাইডে সেলে প্রথম বিক্রি শুরু হবে রিয়েলমি ৫এস। শুক্রবার দুপুর ১২ টায় এই ফোন বিক্রি শুরু করবে রিয়েলমি।

এক টিজারে রিয়েলমি জানিয়েছে রিয়েলমি ৫ প্রো কিনলে ১,০০০ টাকা কুপন পাবেন গ্রাহক। কয়েক মাস আগেই ১৩,৯৯৯ টাকা দামে লঞ্চ হয়েছিল রিয়েলমি ৫ প্রো। এছাড়াও রিয়েলমি ৩আই, রিয়েলমি সি২ আর রিয়েলমি ৩ কিনলে ৫০০ টাকার কুপন পাওয়া যাবে।

স্মার্টফোন ছাড়াও বিভিন্ন অ্যাকসেসারি সস্তা হতে পারে। দাম কমতে পারে রিয়েলমি ইয়ারফোনের। এখনও এই সব স্মার্টফোনের দাম কমেনি। তবে সেল শুরু হলে এই ফোনগুলির দাম কমতে পারে।


একই সময়ে মি সুপার সেলের আয়োজন করেছে শাওমি। এই সেলে সস্তা হচ্ছে বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোন। ২৮ নভেম্বর পর্যন্ত শাওমি প্রোডাক্টে সেল চলবে। এছাড়াও আমাজন থেকে শুরু হয়েছে ফ্যাব ফোন ফেস্ট। এই সেলে বিভিন্ন জনপ্রিয় কোম্পানির একাধিক স্মার্টফোনে দুর্দান্ত ছাড় পাওয়া যাবে। ২৯ নভেম্বর পর্যন্ত আমাজনে বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোনে এই আকর্ষণীয় সেল চলবে।

একই সময়ে কোম্পানির পাঁচ বছর পূর্তি উপলক্ষে ছাড় দিচ্ছে ওয়ানপ্লাস। কোম্পানির একাধিক স্মার্টফোন ও টিভিতে ছাড় পাওয়া যাচ্ছে। সস্তা হয়েছে ওয়ানপ্লাস ৭টি, ওয়ানপ্লাস ৭ প্রো, ওয়ানপ্লাস টিভি আর ওয়ানপ্লাস টিভির মতো জনপ্রিয় প্রোডাক্টগুলি সস্তা হয়েছে। ২ ডিসেম্বর পর্যন্ত ওয়ানপ্লাস প্রোডাক্টে এই অফার চলবে।

দেশের বাজারে ছয় ক্যামেরার ফোন ভিভো ভি ১৭ প্রো

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up