বিকাশে ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন যেভাবে

বিকাশে ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন যেভাবে

মোবাইল ব্যাংকিং সার্ভিস বিকাশ তাদের নতুন অ্যাপ থেকে ঘরে বসেই নিজের একাউন্ট খোলার সুবিধা দিচ্ছে। আর অ্যাকাউন্ট খুলেই অ্যাপ থেকে প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জে করলে ৫০ টাকা ক্যাশব্যাক দিবে প্রতিষ্ঠানটি।

এছাড়াও ক্যাশ আউট করতে পারবেন হাজারে মাত্র ১৭.৫ টাকায়। এছাড়া অ্যাপ থেকে পে বিল ফ্রি এবং বিকাশ অ্যাপ থেকে ৫০০ টাকা পর্যন্ত সেন্ড মানি করতে কোনো চার্জ নেই। তবে, ৫০১ টাকা ও তার বেশি অ্যামাউন্টের ক্ষেত্রে ৫ টাকা চার্জ প্রযোজ্য হবে।

শুধুমাত্র বিকাশ অ্যাপে প্রবেশ করলে এ তথ্য দেখা যাচ্ছে। সেখানে দেখা যায় একজন গ্রাহক অ্যাপ অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জ করলেই পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক। অফারের জন্য যোগ্য গ্রাহকরা পরবর্তী ২ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পাবেন।

নতুন বিকাশ অ্যাপ দিয়ে QR কোড স্ক্যান করে ক্যাশ আউট করলে চার্জ হাজারে মাত্র ১৭.৫ টাকা। একজন গ্রাহক সক্রিয় বিকাশ একাউন্ট ও পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে অফারটি উপভোগ করতে পারবেন। 247# ডায়াল করে ক্যাশ আউট এর ক্ষেত্রে বর্তমান চার্জ হাজারে ১৮.৫ টাকা প্রযোজ্য থাকবে।

এদিকে বিকাশ অ্যাপের ওটিপি কোড নিয়ে গ্রাহকদের প্রতারণার দীর্ঘদিনের অভিযোগকে গুরুত্ব দিয়ে এবার নতুন নিয়ম চালু করছে সংস্থাটি।


নতনু পদ্ধতির ফলে একাধিক ফোন থেকে বিকাশের একই ব্যবহারকারীর আইডি লগইন বন্ধ করা যাবে না। একটি একাউন্ট থেকেই এখন ট্রানজেকশন করতে পারবেন। ওটিপি পিন নাম্বার দিয়েও আর অন্য ডিভাইস থেকে একাউন্ট চালাতে পারবেন না।

এর ফলে প্রতারকরা আপনার ওটিপি পিন নিয়ে আপনার একাউন্ট থেকে টাকা হাতিয়ে নিতে পারবে না।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up