বাড়ি আনুন Benelli এর Imperiale 400 BS6 মোটরবাইক মাত্র ৪৯৯৯ টাকার মাসিক কিস্তিতে

বাড়ি আনুন Benelli এর Imperiale 400 BS6 মোটরবাইক মাত্র ৪৯৯৯ টাকার মাসিক কিস্তিতে

আসন্ন উৎসবের মরসুমের মুখে ক্রেতাদের জন্য Benelli নিয়ে এল একটি স্পেশাল ইএমআই স্কিম। এই অফারে আপনি Benelli এর Imperiale 400 BS6 মোটরবাইকটি ৪,৯৯৯ টাকার মাসিক কিস্তিতে কিনতে পারবেন। এরই সাথে Benelli, বাইকটির অনরোড দামের ৮৫ শতাংশ পর্যন্ত লোনও দেবে বলে জানিয়েছে৷ আগ্রহী গ্রাহকরা মাত্র ৬,০০০ টাকার টোকেন অ্যামাউন্টে সংস্থার ওয়েবসাইট বা নিকটবর্তী ডিলারের কাছে বাইকটির প্রি-অর্ডার করতে পারবেন৷

বর্তমানে Imperiale 400 বেনিলির একমাত্র BS6 ইঞ্জিনযুক্ত বাইক হিসেবে ভারতে উপলব্ধ৷ জুলাইতে BS6 ভ্যারিয়েন্টে এই রেট্রো স্ট্যাইল মোটরবাইকটিকে Benelli লঞ্চ করেছিল৷ বাইকটির দাম শুরু হচ্ছে ১.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে এবং এটি রেড, সিলভার এবং ব্ল্যাক এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে। প্রসঙ্গত, পূর্বসুরি BS4 মডেলটির সাথে তুলনা করলে BS6 ইঞ্জিন আপডেট ছাড়া বর্তমান মডেলটির কসমেটিক এবং অন্যান্য স্পেসিফিকেশন সম্পূর্ণ অপরিবর্তিত।

বাইকটিতে আছে ইলেকট্রনিক ফুয়েল ইঞ্জেকটেড ৩৭৪ সিসির ইঞ্জিন৷ যা ২১ পিএস পাওয়ার এবং ২৭ এনএম টর্ক উৎপন্ন করে। এছাড়া আপনি বাইকটিতে পাবেন রাউন্ড হ্যালোজেন হেডল্যাম্প, টুইন পড সেমি ডিজিট্যাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ৩০০ মিমি ফ্রন্ট ডিস্ক এবং ২৪০ মিমি রিয়র ডিস্ক ব্রেক এবং ডুয়াল চ্যানেল এবিএস।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up