‘বঙ্গবন্ধু গ্র্যান্ডমাস্টার’ কুইজ অ্যাপ উন্মোচন আইপিডিসি ফাইন্যান্স

‘বঙ্গবন্ধু গ্র্যান্ডমাস্টার’ কুইজ অ্যাপ উন্মোচন আইপিডিসি ফাইন্যান্স

জাতিসংঘের বিশ্বমঞ্চে প্রথমবারের মতো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে বাংলা ভাষায় ভাষণ দেয়ার দিনকে স্মরণীয় করে রাখতে শুরু হলো ‘বঙ্গবন্ধু গ্র্যান্ডমাস্টার’ কুইজ।

শুক্রবার রাতে ভার্চুয়াল লাইভ অনুষ্ঠানের মাধ্যমে উন্মোচন করা হয় আইপিডিসি ফাইন্যান্স-এর উদ্যোগে নির্মিত ‘বঙ্গবন্ধু গ্র্যান্ডমাস্টার’ কুইজ অ্যাপ। ১৩ বছরের ঊর্ধ্বে যেকোনো বয়সীদের জন্য অ্যাপটি উন্মুক্ত থাকছে। অ্যাপটিতে রয়েছে ৪টি ধাপ- প্রাথমিক মাস্টার, জুনিয়র মাস্টার, সিনিয়র মাস্টার এবং গ্রান্ডমাস্টার। প্রতি ধাপে ১০টি করে প্রশ্নের উত্তর দিয়ে ৮টি প্রশ্নের সঠিক উত্তর দিলে পরের ধাপ উন্মুক্ত হবে।

কথাসাহিত্যিক সেলিনা হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যুত ও জ্বালানী প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। বিশেষ অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, অভিনেতা আসাদুজ্জামান, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

আইপিডিসি ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক মমিনুল ইসলামের সঞ্চালনায় ধারণকৃত অনুষ্ঠানে বাক্তব্য রাখেন সাবেক গভর্নর ড: আতিউর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন অধ্যাপক আবু মোঃ দেলোয়ার হোসেন, কথাসাহিত্যিক মনি হয়াদার এবং লেখক ও সাংবাদিক মুনির হাসান।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up