ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে OnePlus Y সিরিজের টিভি, সেলের সময় হাজার টাকা ছাড়

ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে OnePlus Y সিরিজের টিভি, সেলের সময় হাজার টাকা ছাড়

কয়েকমাস আগেই ভারতে লঞ্চ হয়েছিল OnePlus TV Y সিরিজ। এই সিরিজে দুটি টিভি আছে – OnePlus TV 32Y1, OnePlus TV 43Y1। এই টিভিগুলি Amazon ও OnePlus.in থেকে পাওয়া যেত। তবে এখন এই টিভিগুলি Flipkart থেকে পাওয়া যাবে। ওয়ানপ্লাসের ওয়াই সিরিজের টিভিগুলিতে ৯৩ শতাংশ DCI-P3 কালার গামুট, গামা ইঞ্জিন সাপোর্ট আছে। টিভিগুলি অ্যান্ড্রয়েড সিস্টেমে চলে।

OnePlus TV 32Y1, OnePlus TV 43Y1 এখন ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে

ওয়ানপ্লাসের তরফে জানানো হয়েছে, আগামী ১২ ফেব্রুয়ারি দুপুর ১২ টা থেকে OnePlus TV Y সিরিজ Flipkart থেকে পাওয়া যাবে। এর ৪৩ ইঞ্চি মডেলের দাম ২৪,৯৯৯ টাকা। আবার ৩২ ইঞ্চি মডেলের দাম ১৪,৯৯৯ টাকা। এই টিভিগুলি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলেরও অংশ হবে। যখন দুটি মডেলই ১,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে। এছাড়াও টিভি গুলি নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

OnePlus TV Y সিরিজ স্পেসিফিকেশন :

ওয়ানপ্লাসের ওয়াই সিরিজের ৩২ ইঞ্চি মডেল এইচডি ডিসপ্লের সাথে এসেছে। যার রেজুলেশন ১৩৬৬ x ৭৬৮ পিক্সেল। আবার ৪৩ ইঞ্চি মডেল ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। যার রেজুলেশন ১৯২০ x ১০৮০ পিক্সেল। এতে গামা ইঞ্জিন, নয়েস রিডাকশন ফিচার উপলব্ধ। টিভিটিতে পাবেন Dolby Audio সাপোর্ট। এতে ২০ ওয়াটের দুটি স্পিকার আছে। এই টিভিটিও অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চলে।


এই টিভিগুলিতে ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ভার্সন ৫ দেওয়া হয়েছে। টিভিগুলি OnePlus Connect app দ্বারা নিয়ন্ত্রণ করা যাবে। এতে তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, এভি ইনপুট আছে। আবার এতে বিল্ট ইন ক্রোমকাস্ট ফিচার পাবেন, যার দ্বারা মোবাইলের কনটেন্ট টিভিতে দেখা যাবে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up