ফাঁস হল Samsung Galaxy S11e ফোনের বিভিন্ন ফিচার

ফাঁস হল Samsung Galaxy S11e ফোনের বিভিন্ন ফিচার

2020 সালের ফেব্রুয়ারি মাসে লঞ্চ হবে Samsung Galaxy S11e। ইতিমধ্যেই এই ফোন সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসতে শুরু করেছে। সম্প্রতি Samsung Galaxy S11 ফোনের ছবি সামনে এসেছিল। এবার এই সিরিজের তুলনামূলক কম দামের স্মার্টফোন Galaxy S11e ফোনের একাধিক গুরুত্বপূর্ণ ফিচার সামনে এল। চলতি বছর লঞ্চ হওয়া Galaxy S10e ফোনের উত্তরসূরি Galaxy S11e ফোনের পিছনে একটি বড় ক্যামেরা মডিউল থাকছে। সেখানে তিনটি ক্যামেরা ব্যবহার করেছে Samsung। এই ফোনে থাকছে একটি পাঞ্চ হোল ডিসপ্লে। Galaxy S10r ফোলে ফ্ল্যাট ডিসপ্লে ব্যবহার হলেও Galaxy S11e ফোনে থাকতে পারে কার্ভড ডিসপ্লে।

সম্প্রতি @OnLeaks এর সাথে হাত মিলিয়ে PriceBaba ওয়েবসাইটে প্রকাশিত ভিডিওতে Samsung Galaxy S11e ফোনের একটি রেন্ডার ভিডিও প্রকাশিত হয়েছে। সেই ভিডিওতে সব দিন থেকে এই স্মার্টফোনটি দেখা গিয়েছে। এর সাথেই Samsung Galaxy S11e ফোন সম্পর্কে একাধিক নতুন তথ্য সামনে এসেছে।

Samsung Galaxy S11e ফোনের সামনে একটি কার্ভড ডিসপ্লে থাকবে। 6.3 ইঞ্চি এই ডিসপ্লের মাঝে পাঞ্চ হোলের নীচে একটি সেলফি ক্যামেরা থাকবে। ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা ও একটি এলইডি ফ্ল্যাশ। সম্প্রতি Galaxy A51 আর Galaxy A71 এর ছবিতে একই ধরনের ক্যামেরা মডিউল দেখা গিয়েছিল।

Samsung Galaxy S10e ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার হলেও Galaxy S11e ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এই ফোনের ডান দিকে থাকছে পাওয়ার ও ভলিউম বাটন। ফোনের নীচে থাকছে একটি USB Type-C পোর্ট। Galaxy S11e ফোন থেকে 3.5 মিমি হেডফোন জ্যাক বাদ গিয়েছে।

Galaxy S11e ফোনে থাকতে পারে একটি Exynos 990 চিপসেট। সাথে থাকবে 6GB RAM আর 256GB পর্যন্ত UFS 3.0 স্টোরেজ।


আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up